ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

হায়দরাবাদের বিদায়, ফাইনালের আশা বাঁচিয়ে রাখলো দিল্লি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০৯ ১২:৪১:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৯ ৩:৪৯:১৩ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : আইপিএলের এলিমিনেটর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে ২ উইকেটে হার মেনেছে সানরাইজার্স হায়দরাবাদ। এই হারের ফলে আইপিএলের এবারের আসর থেকে বিদায় নিয়েছে অরেঞ্জ আর্মিরা। আর ফাইনালে যাওয়ার আশা বাঁচিয়ে রেখেছে দিল্লি।

আগামীকাল শুক্রবার রাতে তারা দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে।

বুধবার রাতে ভিসাক্ষাপত্তনমে হায়দরাবাদ প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে। জবাবে ১৯.৫ ওভারে ৮ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর ফেলে দিল্লি।

দিল্লির জয়ে ব্যাট হাতে অবদান রেখেছেন পৃথ্বী’শ ও রিশাব পন্ত। শ’ প্রথমে শিখর ধাওয়ানের সঙ্গে ৬৬ রানের একটি উদ্বোধনী জুটি গড়েন। ৩৮ বলে ৬ চার ও ২ ছক্কায় ৫৬ রান করে আউট হন।

এরপর রিশাব পন্ত ব্যাট হাতে ঝড় তোলেন। ২১ বলে ২ চার ও ৫ ছক্কায় ২৩৩.৩৩ স্ট্রাইক রেটে ৪৯ রান করেন। তাতে জয়ের ভিত তৈরি হয়। যদিও শেষ দিকে দ্রুত বেশ কয়েকটি উইকেট হারায় দিল্লি। কিন্তু পন্ত ও শ’ এর ব্যাটিংয়ের কারণে জয় বঞ্চিত হয়নি তারা।

বল হাতে হায়দরাবাদের ভুবনেশ^র কুমার, রশিদ খান ও খলিল আহমেদ ২টি করে উইকেট নেন।

তার আগে হায়দরাবাদের ইনিংসে কেউ অর্ধশত রান করতে না পারলেও পাঁচজন ব্যাটসম্যান ২০ থেকে ৩৬ এর মধ্যে রান করেন। তার মধ্যে মার্টিন গাপটিল ৩৬, মানিষ পান্ডে ৩০, কেন উইলিয়ামসন ২৮, বিজয় শঙ্কর ২৫ ও মোহাম্মদ নবী ২০ রান করেন। তাতে ১৬২ রানের পুঁজি পায় হায়দরাবাদ।

বল হাতে দিল্লির কিমো পল ৩টি ও ইশান্ত শর্মা ২টি উইকেট নেন।

ম্যাচসেরা নির্বাটিত হন রিশাব পন্ত।




রাইজিংবিডি/ঢাকা/৯ মে ২০১৯/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge