ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বক্স অফিসে মুখোমুখি অজয়-আমির?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১২ ৩:২৪:০৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১২ ৭:৩৭:২৬ পিএম
অজয় দেবগন ও আমির খান
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা অজয় দেবগন। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। এর মধ্যে লাভ রঞ্জন পরিচালিত একটি সিনেমাও রয়েছে। সিনেমাটিতে আরো রয়েছেন রণবীর কাপুর। যদিও সিনেমাটির শুটিং এখনো শুরু হয়নি। তবে ২০২০ সালে বড়দিন উপলক্ষে এটির মুক্তির তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা।

শোনা যাচ্ছে, অজয়-রণবীর অভিনীত সিনেমাটির সঙ্গে একই দিনে বক্স অফিসে মুখোমুখি হচ্ছে আমির খান অভিনীত লাল সিং চাড্ডা সিনেমা। হলিউডের ফরেস্ট গাম্প সিনেমার রিমেক এটি।

এদিকে বর্তমানে দে দে পেয়ার দে সিনেমার প্রচারে ব্যস্ত অজয়। আমিরের সঙ্গে বক্স অফিস লড়াই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি জানি না লড়াইয়ের কী হবে, লাভ রঞ্জন এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন। আমি শুনেছি, একই দিনে অ্যাভাটার-টু সিনেমাটি মুক্তি পাবে। সেক্ষেত্রে আমাদের দুজনকেই সরে যেতে হবে। কারণ অ্যাভাটার-টু অনেক বড় সিনেমা।’

গুঞ্জন উঠেছে, লাভ রঞ্জনের সিনেমাটিতে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করছেন অজয়। এ প্রসঙ্গে শিবে অভিনেতা বলেন, ‘আপনারা কেউ জানেন না আমি কি চরিত্রে অভিনয় করছি। সবাই শুধু এটি নিয়ে গুজব ছড়াচ্ছে। আমি জানি না কোথা থেকে এগুলো আসছে। সুতরাং, আপনারা এই গুঞ্জন ছড়াতে থাকুন, আর আমি মজা নিতে থাকি।’

আগামী ১৭ মে মুক্তি পাবে অজয়ের দে দে পেয়ার দে। পাশাপাশি তানাজি: দ্য আনসাং ওরিয়র সিনেমার শুটিং করছেন এ অভিনেতা। এছাড়া চাণক্য, ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়াট্রিপল আর সিনেমায় দেখা যাবে তাকে।



রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge