ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

খল চরিত্রে ঐশ্বরিয়া

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৬ ২:১৮:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ৩:৪৬:৩০ পিএম
ঐশ্বরিয়া রাই বচ্চন

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। শোনা যাচ্ছে, মনি রত্নমের পরের সিনেমায় দেখা যাবে তাকে। আর এতে খল চরিত্রে অভিনয় করবেন তিনি। এর আগে বলিউডের খাকী সিনেমায় নেতিবাচক চরিত্রে দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে।

সিনেমাটি তৈরি হচ্ছে তামিল ভাষায় প্রকাশিত ঐতিহাসিক উপন্যাস ‘পোন্নিইন সেলবান’ অবলম্বনে। এটি লিখেছেন কল্কি কৃষ্ণমূর্তি। বইটি লিখতে তিন বছরের বেশি সময় নিয়েছিলেন তিনি। চোলা সাম্রাজ্যের রাজা অরুলমোজি বর্মণের জীবনী নিয়ে উপন্যাসটি লেখা হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, গল্পটি ১০ শতকের, তখনও রাজা রাজা চোলা সিংহাসনে বসেননি। ঐশ্বরিয়াকে চোলা সাম্রাজ্যের মন্ত্রী ও কোষাধ্যক্ষ পেরিয়া পাজুবেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনী চরিত্রে দেখা যাবে। গল্পে তিনি ক্ষমতালোভী ও তার চরিত্রটি খুবই রহস্যময়। তিনি চোলা সাম্রাজ্যের পতনের জন্য স্বামীকে ব্যবহার করে যড়যন্ত্র করেন। কারণ তিনি চোলা সাম্রাজ্যের অন্যায়ের শিকার হয়েছিলেন।

জানা গেছে, দশ বছর ধরে সিনেমাটির পরিকল্পনা করছেন মনি রত্নম। বড় বাজেটের সিনেমাটিতে বিক্রম, সিম্ভু, জায়াম রবি, অমলা পালের মতো তারকাদের দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। ইতোমধ্যে সিনেমাটির প্রি-প্রোডাকশের কাজ শুরু হয়েছে। চলতি বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে।

সিনেমাটির মাধ্যমে দীর্ঘ ১১ বছর পর পর্দায় ঐশ্বরিয়া ও তার শ্বশুর ‘বিগ বি’ অমিতাভ বচ্চনকে দেখা যাবে বলেও গুঞ্জন চাউর হয়েছে। ২০০৮ সালে সর্বশেষ সরকার রাজ সিনেমায় দেখা গিয়েছিল তাদের। এছাড়া ২০০৫ সালে বান্টি অউর বাবলি সিনেমার ‘কাজরা রে’ গানে শ্বশুর অমিতাভ ও স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে নেচেছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৯/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge