ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

রমজানের তাৎপর্য নিয়ে ‘পরিবর্তন’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ৩:৪৩:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৯ ৭:৪৪:২২ পিএম
Walton AC 10% Discount

বিনোদন প্রতিবেদক: আজ রোববার, রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর ৩৫তম পর্ব। অনুষ্ঠানটির গ্রন্থণা, উপস্থাপনা ও নির্দেশনায় রয়েছেন আনজাম মাসুদ।

এবার মোট ১৭টি পরিবেশনা দিয়ে সাজানো হয়েছে ‘পরিবর্তন’। রমজান মাস উপলক্ষে বিভিন্ন সেগমেন্টে অন্যান্য বিষয়ের সঙ্গে রমজানের তাৎপর্য, ইফতার, ঈদের কেনাকাটা, টেলিভিশন নাটক নির্মাণ, দ্রব্যমূল্য, যাকাত প্রভৃতি বিষয় প্রাধান্য পেয়েছে।

এবারের পর্বের জন্য তৈরি করা হয়েছে ৩টি নতুন গান। দেলোয়ার আরজুদা শরফের কথায় অভি আকাশের সুর ও মুশফিক লিটুর সংগীতায়োজনে একটি গান গাইবেন পারভেজ সাজ্জাদ। এছাড়া অন্য একটি গানে কণ্ঠ দিয়েছেন কামরুজ্জামান রাব্বী। নিহার আহমেদের লেখায় আরো একটি গান পরিবেশন করবেন বেলাল খান। গানটি সুর ও সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ।


হজম আলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটা খাঁচকাটা, উল্টোচলা, হিট করছে, মমিন-হাতেম, দুইমহিলা, তিন ব্যক্তি, মানিক-রতন, বিয়াই-বিয়াইন প্রভৃতি নিয়মিতপর্বে রয়েছে সমাজের সমসাময়িক ঘটনাবলী, নানা অসংগতি ও ত্রুটি বিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙ্গাত্মক ও হাস্যরসাত্মক নাট্যাংশ। ‘পরিবর্তন’ প্রযোজনা করেছেন সাহরিয়ার মোহাম্মদ হাসান।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৯/রাহাত/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge