ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইমরান-অবন্তিকার বিচ্ছেদ হচ্ছে না

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২২ ৪:৪৯:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২২ ৭:৩৪:৫১ পিএম
ইমরান খান ও অবন্তিকা মালিকের সঙ্গে মেয়ে ইমারা
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: জানে তু ইয়া জানে না সিনেমাখ্যাত অভিনেতা ইমরান খান। সম্প্রতি গুঞ্জন ওঠে স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এ জুটির বিবাহবিচ্ছেদ হচ্ছে না বলে জানিয়েছেন অবন্তিকার মা বন্দনা মালিক।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে বন্দনা মালিক বলেন, ‘আমরা সবাই খবরটি পড়েছি কিন্তু এ রকম কিছু হয়নি। স্বামী-স্ত্রীর মধ্যে কিছু মত পার্থক্যের সৃষ্টি হয়েছে, কিন্তু সেগুলো সমাধান হবে।’ বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘অবশ্যই না।’

দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। এরপর ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। কিন্তু সম্প্রতি গুঞ্জন ওঠে, তাদের মধ্যে মতের পার্থক্য তৈরি হওয়ায় এখন বিবাহবিচ্ছেদ চাইছেন তারা। এমনকি বর্তমানে দুজন আলাদা থাকছেন।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘‘মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত ইমরানের বাড়ি ছেড়ে অবন্তিকা তার মেয়ে ইমারাকে নিয়ে চলে গেছেন। তিনি বলেছেন, ‘তার পরিবারের সঙ্গে থাকবেন।’’

ইমরান খানের আরেক পরিচয় তিনি অভিনেতা আমির খানের ভাগ্নে। ২০০৮ সালে জানে তু ইয়া জানে না সিনেমায় তার বলিউডে অভিষেক হয়। এরপর একাধিক বক্স অফিস সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কাট্টি বাট্টি। নিখিল আদভানি পরিচালিত সিনেমাটিতে কঙ্গনা রাণৌতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। মিশন মার্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখিয়েছেন তিনি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge