ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঈদের পাঁচ নাটকে নজরুল রাজ

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ২৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদের পাঁচ নাটকে নজরুল রাজ

বিনোদন প্রতিবেদক: অভিনয়শিল্পী নজরুল রাজ নাটক ও চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন। ঈদুল ফিতরে তার অভিনীত ‘স্টেশন’, ‘ফুল কলি’, ‘রহস্যময় নারী’, ‘বন্ধু বেঈমান’ ও ‘ট্যান্ডেস্টার’ শিরোনামের নাটকগুলো বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে। অভিনয়ের পাশাপাশি ঈদে ডজন খানেক নাটক প্রযোজনা করেছেন বলেও রাইজিংবিডিকে জানান তিনি।

সাখাওয়াত মানিক পরিচালিত ‘ট্যান্ডেস্টার’ শিরোনামের নাটকের শুটিং গতকাল বুধবার সম্পন্ন হয়েছে। রুহুল আমিন পথিকের রচনায় এতে নজরুল রাজ ছাড়াও অভিনয় করেছেন আ. খ. ম. হাসান, এনি খানসহ অনেকে। এই পরিচালকের ‘রহস্যময় নারী’ নাটকে অভিনয় করেছেন নাঈম, মিথিলা, শ্যামল মাওলা, নজরুল রাজ, হক বারিশ, তৃষ্ণা, রানী আহাদসহ অনেকে। এর গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন রাজিব আহমেদ।

স্বাধীন ফুয়াদ পরিচালিত ‘স্টেশন’ নাটকে নজরুল রাজের সঙ্গে অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, সাইফ চন্দন, নজরুল রাজ, স্বাগতা ও রানী আহাদ। এটি রচনা করেছেন এস সিরাজী। একই পরিচালকের ‘ফুল কলি’ নাটকে অভিনয় করছেন রানী আহাদ, নজরুল রাজ, অদ্বিতীয়া চৌধুরী আশা প্রমুখ। এটি রচনা করেছেন এস সিরাজী। তার ‘বন্ধু বেঈমান’ নাটকের চিত্রনাট্য রচনা করেছেন এস সিরাজী। এতে অভিনয় করেছেন নাদিয়া মিম, নজরুল রাজ, ফারান, শাওন, পীরজাদা হারুন, অধরা শ্রাবন্তী, মিল্টন, নীলা প্রমুখ।

নজরুল রাজ ‘প্রিয়জন প্রয়োজন’ শিরোনামের সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা আঁচল আঁখি।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়