ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘একটি অনাকাঙ্খিত সংবাদ অনেক ভালো কাজকে ম্লান করেছে’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘একটি অনাকাঙ্খিত সংবাদ অনেক ভালো কাজকে ম্লান করেছে’

নিজস্ব প্রতিবেদক: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আমাদের কর্মকাণ্ড, আচার-আচরণ, ভাষার ব্যবহারসহ সকল কিছুতে সংযত ও সংযমী হতে হবে, যেনো আমরা অনৈতিকতা ও পাপাচারে নিজেদের জড়িয়ে না ফেলি।

শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় গণপূর্ত অধিদপ্তরের সম্মেলনে কক্ষে গণপূর্ত অধিদপ্তর আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মানুষের জীবনে কল্যাণকর হলো নীতি-নৈতিকতা ও মূল্যবোধ- এ কথা উল্লেখ করে তিনি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংশ্লিষ্ট সকলকে ইতিবাচক ইমেজ গড়ে তোলার অনুরোধ জানান।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের একটি অনাকাঙ্ক্ষিত সংবাদ আমাদের অনেক ভালো কাজকে ম্লান করে দেয় উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘আমাদের ভাবমূর্তি যেনো নষ্ট না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। আপনাদের কৃতকর্মে আরো অধিক সচেতনতাবোধ, স্বচ্ছতা ও ন্যায়ানুগ অবস্থান থাকতে হবে।’

গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আপনাদেরকে আরো সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। আপনারা অনেক মেধাবী ও যোগ্য। আপনারা কেনো কলঙ্কের বোঝা কাঁধে নেবেন। অতীতকে ভুলে গিয়ে সকল কাজে স্বচ্ছতা নিশ্চিত করবেন, দেশপ্রেমে উদ্বুদ্ধ হবেন, মানুষকে ভালোবাসবেন এবং উন্নয়নে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন।

এসময় তিনি গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের সততা ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ সাহাদাত হোসেন। অন্যদের মধ্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোঃ আফজাল হোসেন, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির, মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর-সংস্থার কর্মকর্তাবৃন্দ এবং গণপূর্ত অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ মাহফিলে উপস্থিত ছিলেন।

 

 

রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/২০ মে ২০১৯/আসাদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়