ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

আমি ছোটবেলা থেকেই তার পাগল ভক্ত: ফারিয়া

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১০ ১১:৩৩:২৭ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ১১:২১:২১ এএম
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: ইংল্যান্ডে বসেছে বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসর। বিশ্বব্যাপী ক্রিকেট ভক্তদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনা। ক্রিকেট জ্বরে ভুগছে বাংলাদেশ। দল নিয়ে এবার প্রত্যাশা কেমন? উত্তর জানতে কথা হয় ছোট ও বড় পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার সঙ্গে।

ফারিয়া বলেন, ‘এর আগে বেশ কয়েকবার ফাইনালে উঠেও কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টের শিরোপা জিততে পারেনি বাংলাদেশ। কিছুদিন আগে ওয়ালটন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে সেই জয়ের দেখা পেয়েছি আমরা। যে কারণে এবার প্রত্যাশা অনেক বেড়ে গেছে। আশাবাদী, বিশ্বকাপেও বাংলাদেশ দল ভালো খেলবে। আগের চেয়ে দল এবার পরিণত। সব ধরনের খেলোয়াড় দলে রয়েছে। ধরে খেলার মতো খেলোয়াড় যেমন আছে, তেমনি মেরে খেলার মতো খেলোয়াড়ও রয়েছে।’

আপনার প্রিয় খেলোয়াড় কে? এমন প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, ‘আমার প্রিয় খেলোয়াড় মাশরাফি বিন মর্তুজা। সবসময়ই সে আমার প্রিয়। আমি ছোটবেলা থেকেই তার পাগল ভক্ত।’ মাশরাফিকে কেন পছন্দ করেন? জবাবে ফারিয়া বলেন, ‘মাশরাফিকে কেন ভালো লাগে এই প্রশ্নটাই করা উচিত না। তাকে ভালো লাগার কারণ একটি নয়, অসংখ্য। মাশরাফি তো মাশরাফি। তাকে কেন ভালো লাগবে না তাই বলুন?



রাইজিংবিডি/ঢাকা/১০ জুন ২০১৯/শান্ত/তারা

Walton AC
     
Walton AC
Marcel Fridge