ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবারো মা হলেন এশা দেওল

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১১ ১:০৩:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১১ ৪:৪০:৩০ পিএম
স্বামী ও সন্তানের সঙ্গে এশা দেওল
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: আবারো কন্যা সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী এশা দেওল। গতকাল সোমবার ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দেন তিনি। মেয়ের নাম রেখেছেন মিরায়া। মা-মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। এটি এশা ও ভারত তাখতানি দম্পতির দ্বিতীয় সন্তান। মুম্বাই মিরর এ খবর প্রকাশ করেছে।

এদিকে মা হওয়ার খবর জানিয়ে আজ মঙ্গলবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করেছেন এশা দেওল। এতে তিনি লিখেছেন, ‘ভালোবাসা ও শুভকামনার জন্য অনেক অনেক ধন্যবাদ।’

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ও অভিনেত্রী হেমা মালিনীর মেয়ে এশা দেওল। স্কুল জীবনের বন্ধু ছিলেন এশা-ভারত। হেমা মালিনী পরিচালিত ‘টেল মি ও খুদা’ (২০১১) সিনেমার সেটে পুনরায় তাদের দেখা হয় এবং পরস্পরের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর ২০১২ সালে ব্যবসায়ী ভারত তাখতানিকে বিয়ে করেন এশা। ২০১৭ সালে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান রাধ্যা তাখতানি।

‘ধুম’, ‘যুবা’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এশা। বর্তমানে সিনেমায় খুব একটা নিয়মিত নন তিনি। সর্বশেষ ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘কেয়ার অব ফুটপাত টু’, হিন্দি ভাষার ‘কিল দেম ইয়ং’ ও তেলেগু ভাষার ‘মানজা’ সিনেমায় দেখা যায় এই অভিনেত্রীকে।



রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৯/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge