ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রাক্তন যুগলদের এক মঞ্চে আনছেন সালমান

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ১২:৩৫:৪০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ১২:৩৫:৪০ পিএম
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: নাচের জনপ্রিয় রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে’। খুব শিগগির শুরু হচ্ছে এর নবম আসর। এটি প্রযোজনা করছেন অভিনেতা সালমান খান। এতে প্রতিযোগীর তালিকায় দেখা যাবে কয়েকজন প্রাক্তন প্রেমিক যুগলকে। 

মুম্বাই মিররের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ‘নাচ বালিয়ে’ রিয়েলিটি শোয়ে জুটি বেঁধে নাচের প্রতিযোগিতা হয়। এবার এতে প্রাক্তন প্রেমিক যুগলকে জুটি হিসেবে প্রতিযোগিতায় অংশ নিতে দেখা যাবে। একটি সূত্রের বরাত দিয়ে এতে বলা হয়েছে, অনুষ্ঠানটির ক্রিয়েটিভ বিষয়গুলোর সঙ্গে যুক্ত আছেন সালমান খান। বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা করে এর টিম নতুন সিজন শুরু করতে যাচ্ছে। 

বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমটিতে সালমান খান বলেন, ‘আমাদের নতুন নতুন কনসেপ্টে এই বছর নাচ বালিয়ে বিনোদনে ভরপুর হবে এবং এতে শুধু জুটি নয়, এক ছাদের নিচে প্রাক্তন জুটিদেরও দেখা যাবে।’

আগামী জুলাইয়ের মাঝামাঝিতে ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাসে রিয়েলিটি শোটির প্রচার শুরু হবে বলে জানা গেছে। স্পটবয়ের দেয়া তথ্য অনুযায়ী, উর্বশী ডোলাকিয়া ও অনুজ সাজদেব সম্প্রতি প্রাক্তন হিসেবে একটি প্রোমোর শুটিং করেছেন। এছাড়া জুটি হিসেবে দেখা যাবে প্রিন্স নেরুলা ও যুবিকা চৌধুরীকে। অনুষ্ঠানটির বিচারকের আসনে থাকবেন রাভিনা ট্যান্ডন।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge