ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

টাইগার-শ্রদ্ধার সঙ্গে রিতেশ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ৬:০৩:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ৬:০৮:০৬ পিএম
টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, রিতেশ দেশমুখ
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি বাঘি। এর প্রথম দুটি সিনেমার সাফল্যের পর তৃতীয় কিস্তি তৈরি করতে চলেছেন নির্মাতারা। এতে টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে যোগ হয়েছেন অভিনেতা রিতেশ দেশমুখ।

বাঘি-থ্রি সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এ প্রসঙ্গে মুম্বাই মিররকে তিনি বলেন, ‘রিতেশ সবসময়ই আমার হাউসফুল ফ্র্যাঞ্চাইজির অংশ হয়ে কাজ করেছেন, এবার বাঘি টিমের সঙ্গেও যোগ হলেন। হেই বেবিহাউসফুল ফ্র্যাঞ্চাইজির পর এটি তার সঙ্গে আমার ষষ্ঠ সিনেমা। আমাদের সম্পর্ক খুবই মধুর।’

এর আগে শ্রদ্ধা কাপুরের সঙ্গে এক ভিলেন সিনেমায় অভিনয় করেছেন রিতেশ। বাঘি-থ্রি সিনেমায় টাইগার শ্রফের ভাইয়ের চরিত্রে তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা বাঘি মুক্তি পায় ২০১৬ সালে। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। এরপর গত বছর মুক্তি পায় সিক্যুয়েল বাঘি-টু। এটি পরিচালনা করেন আহমেদ খান। এতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। এছাড়া আরো অভিনয় করেন— রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ। মুক্তির পর বক্স অফিসে সাফল্য পায় সিনেমাটি।

বাঘি-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন আহমদ খান। ২০২০ সালে ৬ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge