ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

নতুন কী দেখাবে ‘সাহো’ (ভিডিও)

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৩ ১:১১:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ৪:১৭:৪০ পিএম
সাহো সিনেমার দৃশ্য
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: প্রভাস অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা সাহো। আজ বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার।

১ মিনিট ৩৯ সেকেন্ড ব্যাপ্তির টিজারটি শুরু হয় প্রভাস-শ্রদ্ধার প্রেম কাহিনি দিয়ে। এরপর শুরু হয় অ্যাকশন দৃশ্য। প্রভাসের সঙ্গে তাল মিলিয়ে শ্রদ্ধা কাপুরকেও অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। জ্যাকি শ্রফ, নীল নীতিন মুকেশ, চাংকি পান্ডে, মহেশ মাঞ্জেরেকার, ভেনেলা কিশোরেরও দেখা মিলেছে টিজারে।

সালমান খান অভিনীত টাইগার জিন্দা হ্যায়’’র পর আবুধাবিতে দীর্ঘ সময় শুটিং হওয়া দ্বিতীয় সিনেমা সাহো। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য বেশ মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন নির্মাতা। শুটিংয়ের প্রয়োজনে ৩৭টি গাড়ি, কয়েকটি স্পোর্টস কার ও ট্রাক ব্যবহার করেছেন তারা। সাহো সিনেমার মোট বাজেট প্রায় ৩০০ কোটি রুপি। এর মধ্যে আবুধাবিতেই অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক ৯০ কোটি রুপি খরচ করেছেন। অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮) সিনেমাখ্যাত অ্যাকশন কোরিওগ্রাফার কেনি বেটস।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হয়েছে সাহো সিনেমাটি। পরিচালনা করেছেন সুজিত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, শ্রাবন্তী চ্যাটার্জি, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। আগামী ১৫ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে।

দেখুন : সাহো সিনেমার টিজার




রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৯/মারুফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge