ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

র‌্যাবের দুঃসাহস

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৩ ২:২৩:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ৬:০০:৫৭ পিএম
Walton AC 10% Discount

বিনোদন প্রতিবেদক: আমাদের দেশে র‌্যাবের অনেক দুঃসাহসিক অভিযান প্রশংসিত হয়েছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সফল অভিযানের গল্প নিয়ে বিভিন্ন সময় তৈরি হয়েছে চলচ্চিত্র। বিশ্ব চলচ্চিত্রে এ ধরনের সিনেমার অনেক উদাহরণ রয়েছে। সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরেকটি চলচ্চিত্র।        

 

‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপংকর দীপন। প্রথম সিনেমা নির্মাণ করেই দর্শক মাত করেছেন তিনি। এরপর দুই বছর নতুন কোনো সিনেমা পরিচালনা করেননি। এবার নতুন সিনেমা ‘অপারেশন সুন্দরবন’ নির্মাণ করতে যাচ্ছেন দীপন। প্রযোজনা প্রতিষ্ঠান র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারসের মধ্যে আজ বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় নতুন এই সিনেমার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হবে। 

দীপন বলেন, ‘বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে একসময় জলদস্যুর অবাধ বিচরণ ছিল। সুন্দরবন ছিল সাধারণ মানুষের জন্য ভয়ের একটি জায়গা। এমনকি সুন্দরবনের জেলে, মৌয়ালরাও জীবিকা নির্বাহের জন্য মাছ ধরতে ও মধু সংগ্রহ করতে পারত না। এখন সুন্দরবন দস্যুশূন্য। র‌্যাবের চৌকষ বাহিনীর একের পর এক অভিযানে সুন্দরবনে নেমে এসেছে শান্তির সুবাতাস। র‌্যাবের এই দুঃসাহসিক অভিযানকে উপজীব্য করেই নির্মিত হবে এই সিনেমা।’

এর আগে ‘ঢাকা অ্যাটাক’ নির্মিত হয়েছিল পুলিশের দুঃসাহসিক অভিযান নিয়ে। যার অন্যতম প্রযোজক ছিল পুলিশ কল্যাণ ট্রাস্ট।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৯/রাহাত/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge