ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেশসেরা গলফার সিদ্দিকুরের আশা

নেছার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ৫ সেপ্টেম্বর ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশসেরা গলফার সিদ্দিকুরের আশা

সিদ্দিকুর রহমান

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশে জনপ্রিয়তার বিচারে ক্রিকেট-ফুটবলের ধারে কাছেও নেই গলফ। কিন্তু বাংলাদেশের গলফে ‘গোবরে পদ্মফুল’ হয়ে আবির্ভূত হয়েছেন সিদ্দিকুর রহমান।

 

এই খেলার মাধ্যমে বিশ্বের বুকে বাংলাদেশের পতাকা উঁচিয়ে ধরছেন তিনি। পাশাপাশি নিজের জাতও চেনাচ্ছেন সিদ্দিকুর। টাইগার উডসদের সঙ্গে খেলতে গিয়ে দারুণ অনুভূতি জন্মেছে তার হৃদয়ে।

 

ভবিষ্যৎ প্রজন্ম তাকে দেখে অনুপ্রাণিত হবে। সব কিছুর উর্ধ্বে দেশ। তাই দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত বলে মনে করেন দেশসেরা এই গলফার।

 

বৃহস্পতিবার থেকে থেকে শুরু হয়েছে ওমেগা মাস্টার্স। এই টুর্নামেন্টে অংশ নিতে সুইজারল্যান্ডে রয়েছেন সিদ্দিকুর রহমান। ওমেগা মাস্টার্স ওপেন টুর্নামেন্টে সিদ্দিকুরকে লড়তে হবে ইউরোপের সব শক্তিশালী প্রতিপক্ষের বিপরীতে। টুর্নামেন্টে ভালো করে বাংলাদেশের গলফকে আলোকিত করার ব্যাপারে আশাবাদী তিনি।

 

এক বিবৃতিতে সিদ্দিকুর রহমান বলেন, ‘একজন বাংলাদেশি হিসেবে নিজের দেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত বোধ করি। বাংলাদেশের সাধারণ জনগণের কাছে এখনো গলফ কিছুটা অপরিচিত খেলা, দেশের মানুষের কাছে গলফকে আরো পরিচিত করতে চাই আমি। পাশাপাশি বিশ্বকেও বাংলাদেশের গলফ সম্পর্কে জানাতে মুখিয়ে আছি।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ সেপ্টেম্বর ২০১৪/নেছার

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়