ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গুপ্ত বাহিনী গঠন করেছে সরকার : রিজভী

রেজা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ১৪ জানুয়ারি ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গুপ্ত বাহিনী গঠন করেছে সরকার : রিজভী

মহাসচিব রুহুল কবির রিজভী

নিজস্ব প্রতিবেদক : বিরোধী দলের নেতা-কর্মীদের হত্যা করতে সরকার বিভিন্ন পাড়ামহল্লায় গুপ্তঘাতক নামিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


তিনি বলেন, জনগণের তুমুল আন্দোলনের চাপে শেষ বিষাক্ত ছোবল দেওয়ার জন্যই মরণঘাতি গুপ্ত বাহিনীদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে।


বুধবার দুপুরে গণমাধ্যমে পাঠানো দলের সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি স্বাক্ষরিত এক বিবৃতিতে এই অভিযোগ করেন রিজভী।


রিজভী বলেন, বর্তমান অবৈধ সরকার দ্বিতীয় পর্যায়ের বাকশালী দুঃশাসনের চরম সীমায় উপনীত হয়েছে। সকল বিরোধী মত এবং দলকে নিশ্চিহ্ন করে শতকরা ৫ ভাগ ভোট পেয়ে অবৈধ একদলীয় শাসনকে টিকিয়ে রাখার জন্য তারা দেশব্যাপী এখন রক্তগঙ্গা বইয়ে দেওয়ার কর্মসূচিতে লিপ্ত হয়েছে। এরই নির্মম শিকার হয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য রিয়াজ রহমান।


তিনি বলেন, একদলীয় বাকশালী দুঃশাসনের এটি শেষ অন্ধকার। এই অন্ধকার দূরীভূত করার জন্য মৃত্যুকে জয় করার ব্রত নিয়ে ২০দলীয় জোটসহ আপামর জনসাধারণ এখন দুর্বার আন্দোলনে অংশগ্রহণ করছে।


রিজভী বলেন, যারা জনগণের আন্দোলনের ওপর দমন পীড়ন চালাচ্ছেন তারা কেউই রেহাই পাবেন না। দেশের জনগণ তাদের বিচার নিশ্চিত করবেই। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে তার প্রতি অমানবিক আচরণসহ অশ্লীল কথাবার্তা যারা বলছেন, তারাও এদেশের মানুষের ক্রোধ থেকে কখনোই রেহাই পাবেন না।

 

 



রাইজিংবিডি/ঢাকা/১৪ জানুয়ারি ২০১৫/রেজা/দিলারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়