ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোপালগঞ্জে দফায় দফায় সংঘর্ষে আহত ২৫

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩২, ২২ ফেব্রুয়ারি ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে দফায় দফায় সংঘর্ষে আহত ২৫

সংঘর্ষে আহত একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মাঝিগাতীতে বর্তমান ও প্রাক্তন চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

 

সংঘর্ষ থামাতে রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে পুলিশ। সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে সাতজনকে আটক করেছে পুলিশ।

 

রোববার দুপুর ও শনিবার সন্ধ্যায় সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্যা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগঞ্জ সদরের মাঝিগাতী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোকসুদ আলী খান ও প্রাক্তন চেয়ারম্যান হাফিজুর রহমান মুকুল খানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

 

গত সাতদিন আগে মুকুল খানের লোকজন ডালনিয়া ব্রিজের কাছে প্রতিপক্ষ বর্তমান চেয়ারম্যানের সমর্থক মীর খসরুল ইসলামকে মেরে হাত-পা ভেঙে দেয়। এ ঘটনার পরদিন সকালে বর্তমান চেয়ারম্যানের আরেক সমর্থক ইকতিয়ার মীরের স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে।

 

এ ঘটনার জেরে শনিবার সন্ধ্যায় বর্তমান চেয়ারম্যানের শতাধিক সমর্থক মাঝিগাতী কাঁচাবাজারের পাশে প্রতিপক্ষ ইব্রাহীম মোল্যার ওপর হামলা করে। এ সময় তাকে কুপিয়ে আহত করা হয়।

 

এ খবর ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের লোকজন রাম দা, ঢাল-শরকি ও  লাঠি-সোটাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষ গোটা ইউনিয়নে ছড়িয়ে পড়ে।

 

এ সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২৫জন আহত হয়। এরমধ্যে গুরুতর আহত ইসহাক খান (৪৫) ও মীর ফখরুল আলমকে (৪৩) খুলনা মেডিক্যাল কলেজ এবং সফিকুল সিকদার (২৪), মো. ইকবার আলী (৪৫), আরোজ খান (৫৪), ইব্রাহীম মোল্যা (৩৮), ঠান্ডা মোল্যা (৩০), লাবলু খান (৫৫), সাহেব আলী কাজী (৪৫), ইমরান সিকদার (৩৫) ও কালাম মোল্যাকে (২৭) গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

অপর আহতরা গ্রেফতার এড়াতে বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

 

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ সংঘর্ষের সঙ্গে জড়িত সন্দেহে সাতজনকে আটক করে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

 

 

 


রাইজিংবিডি/গোপালগঞ্জ/২২ ফেব্রুয়ারি ২০১৫/বাদল সাহা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়