ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আদিত্যর কাছেই ফিরছেন শ্রদ্ধা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৯, ১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আদিত্যর কাছেই ফিরছেন শ্রদ্ধা!

আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর। আশিকি-টু সিনেমায় জুটি বেঁধে দর্শকের মন জয় করেছিলেন তারা। রিল লাইফের মতো রিয়েল লাইফেও পরস্পরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু পরবর্তীতে ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন ওঠে। তবে আবারো নাকি আদিত্যর কাছেই ফিরছেন এ অভিনেত্রী। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, ফারহান আখতারের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেছেন শ্রদ্ধা। তাদের ব্রেকআপ হয়েছে। এখন আদিত্যর মাঝেই শান্তি খুঁজছেন রক অন-টু অভিনেত্রী। এ অভিনেতার সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরি করছেন শ্রদ্ধা কাপুর।

এদিকে সম্প্রতি আদিত্য ও শ্রদ্ধাকে একসঙ্গে দেখা যায়। তবে তাদের সম্পর্ক জোড়া দিতে নাকি নতুন সিনেমায় একসঙ্গে কাজের জন্য তারা একত্রিত হয়েছিলেন তা জানা যায়নি।

আদিত্য-শ্রদ্ধা জুটিকে সর্বশেষ দেখা গেছে ওকে জানু সিনেমায়। তবে শাদ আলী পরিচালিত সিনেমাতে আশিকি-টু’র জাদু দেখাতে পারেননি তারা। ফলে বক্স অফিসে ব্যর্থ হয় এটি। বর্তমানে প্রভাসের সঙ্গে সাহো সিনেমার শুটিং করছেন শ্রদ্ধা। অন্যদিকে ক্রেজি হাম সিনেমায় দেখা যাবে আদিত্যকে।



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়