ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডেসটিনির এমডির মামলা বাতিলের আবেদন খারিজ

মেহেদী হাসান ডালিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-০৭ ২:২৬:০৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-০৭ ৪:৫৬:৫৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : সম্পদের তথ্য বিবরণী জমা না দেওয়ায় দুদকের মামলা বাতিল চেয়ে ডেসটিনির  ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আমিনের আবেদন সরাসরি খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার আবেদনটির শুনানি নিয়ে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে রফিকুল আমিনের পক্ষে শুনানি করেন আইনজীবী এম মইনুল ইসলাম। দুদকের পক্ষে ছিলেন খুরশিদ আলম খান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল রোনা নাহরিন ও এ কে এম আমিন উদ্দিন মানিক।

এ আদেশের ফলে বিচারিক আদালতে মামলাটি যথারীতি চলবে বলে সাংবাদিকদের জানিয়েছেন দুদকের আইনজীবী খুরশিদ আলম খান।

এ কে মে আমিন উদ্দিন মানিক বলেন, নোটিশ দেওয়ার পরও ১৮ কোটি ২ লাখ ২৯ হাজার ৩২৩ টাকার সম্পদের তথ্য বিবরণী জমা না দেওয়ায় ২০১৬ সালের ৮ সেপ্টেম্বর রমনা থানায় থানায় মামলা হয় রফিকুল আলমের বিরুদ্ধে। দুদক আইনের ২৬(২) ধারায় মামলাটি করেন দুদকের তৎকালীণ সহকারী পরিচালক মুহাম্মাদ মোয়াজ্জেম হোসেন।

গত বছরের ৬ জুন মামলাটির অভিযোগপত্র দিলে রফিকুল আমিন মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। কিন্তু ঢাকার বিশেষ জজ আদালত-৮ এর বিচারক শামীম আহমেদ গত ১২ মার্চ আবেদনটি নামঞ্জুর করে অভিযোগ গঠনের আদেশ দেন। পরে ৭ জুলাই মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেন রফিকুল আমিন। সেই আবেদনের শুনানি নিয়ে আদালত উপরোক্ত আদেশ দেন।



রাইজিংবিডি/ঢাকা/৭ আগস্ট ২০১৮/মেহেদী/সাইফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge