ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

উইন্ডিজ ওয়ানডে দলে ব্রাফেট-কটরেল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১০, ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উইন্ডিজ ওয়ানডে দলে ব্রাফেট-কটরেল

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখার পুরস্কার পেয়েছেন জন ক্যাম্পবেল। ইংলিশদের বিপক্ষে উইন্ডিজ ওয়ানডে দলে ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা তরুন এ ক্রিকেটার। তার সঙ্গে ওয়ানডে দল ডাকা হয়েছে কার্লোস ব্রাফেট ও শেলডন কটরেলকে।

নিজেদের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এভিন লুইস, রভম্যান পাওয়েল ও কিমো পলের চোটের কারণে ওয়ানডে দলে বড় পরিবর্তন আনতে হয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে সেন্ট কিটসে তৃতীয় ও শেষ টেস্টে চোট পান পাওয়েল ও পল। এছাড়া ইংলিশ তারকা জো রুটকে ‘সমকামী’ মন্তব্যের কারণে চার ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন আরেক পেসার শ্যানন গ্যাব্রিয়েল। তাদের হারিয়ে দলের পেস আক্রমণে ঘাটতি পূরণ করতে কার্লোস ব্রাফেট ও কটরেলকে ডাকা হয়েছে।

ওয়ানডে দলে খেলার জন্য পাকিস্তান সুপার লিগ থেকে ফিরে আসছেন কার্লোস ব্রাফেট। বৃহস্পতিবার লাহোর কালান্ডার্সের হয়ে উদ্বোধনী ম্যাচটি খেলেছিলেন তিনি। এবার দেশের মাটিতে ওয়ানডে দলে ডাক পেয়ে ফিরে আসতে হচ্ছে তাকে। অন্যদিকে টেস্ট অভিষেকে ইংল্যান্ডের বিপক্ষে আক্রমণাত্মক ব্যাটিংয়ে নির্বাচকদের নজর কেড়েছেন ক্যাম্পবেল। এভিন লুইসের গ্রোইন ইনজুরির সুযোগে ওয়ানডে দলে ডাক পেয়েছেন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে এসে চোটে পড়েছিলেন লুইস।

উইন্ডিজ ওয়ানডে দল
জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, কার্লোস ব্রাফেট, ড্যারেন ব্রাভো, জন ক্যাম্পবেল, শেলডন কটরেল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ের, সাই হোপ, অ্যাশলি নার্স, নিকোলাস পুরান, কেমার রোচ, ওশান থমাস।




রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৯/শামীম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়