ঢাকা, বুধবার, ১৩ বৈশাখ ১৪২৪, ২৬ এপ্রিল ২০১৭
Risingbd
Risingbd
সর্বশেষ:

গ্রন্থমেলায় চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফল ঘোষণা

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০২-১৭ ৭:৫৯:০৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১৭ ৭:৫৯:০৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার বাংলা একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিত শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে।

প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন- ক-শাখায় অনুভা হালদার, মিনহাজ জামান শান এবং মানহা মারনিয়া জামান। খ-শাখায় তাসনিম সুলতান মহীয়সী, ফারহাত লামিসা, অতন্দ্রীলা পদ্য দে। গ-শাখায় আর্ণিকা তাহসীন, নাহিয়ান মাইশা অয়মী এবং কানিজ ফাতেমা। আগামী ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় পুরস্কার প্রদান করা হবে।

এছাড়া আগামীকাল সকাল ১০টায় অমর একুশে উদযাপন উপলক্ষে বাংলা একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে শিশু-কিশোর সাধারণ জ্ঞান ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক রফিকউল্লাহ খান, শিশুসাহিত্যিক সুজন বড়ুয়া এবং বাংলা একাডেমির পরিচালক শাহিদা খাতুন।

শুক্রবার অমর একুশে উদযাপন উপলক্ষে শুক্রবার সকাল সাড়ে ৯টায় গ্রন্থমেলার মূলমঞ্চে অনুষ্ঠিত হয় শিশু-কিশোর সংগীত প্রতিযোগিতার প্রাথমিক পর্ব। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত সংগীতশিল্পী সুবীর নন্দী। বিচারকমণ্ডলীর সদস্য হিসেবে উপস্থিত ছিলেন শিল্পী ইয়াকুব আলী খান, আবু বকর সিদ্দিক এবং সাগরিকা জামালী। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিশু-কিশোর সংগীত প্রতিযোগিতা ২০১৭-এর আহ্বায়ক রহিমা আখতার কল্পনা। আগামী ২৪ ফেব্রুয়ারি প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৭/ইয়ামিন/সাওন/মুশফিক

Walton Laptop