ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ববি হাজ্জাজের ‘জাস্ট এ থট’ বইয়ের মোড়ক উন্মোচন

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ২৩ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ববি হাজ্জাজের ‘জাস্ট এ থট’ বইয়ের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক : অমর একুশে বইমেলায় জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজের লেখা ‘JUST A THOUGHT A COMPILATION’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানের মোড়ক উন্মোচন মঞ্চে ববি হাজ্জাজের সহধর্মিণী ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার রাশনা ইমাম বইয়ের মোড়ক উন্মোচন করেন।

ব্যারিস্টার রাশনা ইমাম বলেন, ‘এই বইয়ে রাজনীতি, অর্থনীতি, সমাজনীতির কঠিন বিষয়গুলো লেখক ববি হাজ্জাজ অত্যন্ত সহজ ও প্রাঞ্জল ভাষায় তুলে ধরেছেন। যারা একটি নতুন ও উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখেন তাদের এই বই প্রেরণা যোগাবে। আমরা ববি হাজ্জাজের কাছ থেকে দেশ ও জাতি গঠনের জন্য আরো এ ধরনের লেখা আশা করি।’

অনুষ্ঠানে বইয়ের লেখক ববি হাজ্জাজ বলেন, ‘জাস্ট এ থট এমন একটা সংকলন যেখানে রাজনীতি, সমাজ, অর্থনীতি, ব্যবসানীতিসহ সববিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। যে সকল তরুণ, যুবকরা বাংলাদেশকে সুন্দরভাবে গড়তে চান তারা এ বই পড়তে পারেন।’

বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নেওয়ার দিকনির্দেশনা এই বইয়ে রয়েছে বলে মন্তব্য করেন ববি হাজ্জাজ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইংরেজি জাতীয় দৈনিকে বিভিন্ন সময়ে প্রকাশিত ববি হাজ্জাজের  কলামগুলোর সংকলন ‘JUST A THOUGHT A COMPILATION’। একুশে বইমেলায় প্রকাশনী সংস্থা এপিপিএল প্রকাশিত বইয়ের মূল্য ধরা হয়েছে ৪০০ টাকা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৮/মেহেদী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়