ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নেইমারের পর ইনজুরি তালিকায় মারকুইনস

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৪, ২৭ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেইমারের পর ইনজুরি তালিকায় মারকুইনস

ক্রীড়া ডেস্ক : গোড়ালির চোটের কারণে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে পিএসজি শিবিরের সেরা তারকা নেইমারকে নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। এবার তার সঙ্গে ইনজুরির তালিকায় যুক্ত হলেন পিএসজির আরেক ব্রাজিলিয়ান ফুটবলার মারকুইনস। এর ফলে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে ঘরের মাঠের ম্যাচে দল গঠন নিয়ে চিন্তায় পড়েছেন পিএসজি কোচ উনাই এমেরি।

গত রোববার লিগ ওয়ানে মার্শেইয়ের বিপক্ষে খেলতে নেমে গোড়ালিতে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছেড়েন নেইমার। পরীক্ষার পর জানানো হয়েছে নেইমারের ‘পঞ্চম মেটাটার্সালে’ ফাটল ধরেছে। একই ম্যাচে বাম উরুতে চোট পেয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকুইনস।

ব্রাজিলিয়ান গনমাধ্যম ইউওল জানিয়েছে, উরুর চোটের কারণে চ্যাম্পিয়নস লিগের আগামী ম্যাচে মারকুইনসকে নিয়ে অনিশ্চিতয়তা তৈরি  হয়েছে। নেইমারের চেয়ে মারকুইনসের চোট গুরুতর বলে জানিয়েছে ইউওল। মেটাটার্সালে ফাটল ধরলেও নেইমারকে দলে পাওয়ার আশা উড়িয়ে দিচ্ছে না পিএসজি। তার জন্য শেষ সময় পর্যন্ত অপেক্ষায় থাকার কথা বলা হয়েছে ক্লাবের পক্ষ থেকে।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে আগামী ৬ মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়নস রিয়াল মাদ্রিদকে নিজেদের মাঠ পার্ক দেস প্রিন্সেসে আমন্ত্রণ জানাবে পিএসজি।



রাইজিংবিডি/ঢাকা/২৭ ফেব্রুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়