ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তিন নির্মাতার ১২ নাটক

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ৩১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন নির্মাতার ১২ নাটক

বিনোদন ডেস্ক : ছোট পর্দার ব্যস্ত পরিচালক সাখাওয়াৎ মানিক, স্বাধীন ফুয়াদ ও আসাদুজ্জামান আসাদ। এই তিন পরিচালক এবার নির্মাণ করলেন ১২টি একক নাটক। ইন্দোনেশিয়ার বালিতে এ নাটকগুলোর শুটিং সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার শুটিং শেষে নাটকগুলোর টিম ইন্দোনেশিয়া থেকে দেশে ফিরেছেন বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়।

‘বিপরীত ভালোবাসা’, ‘অবশেষে’ ‘চোখ’, ‘হেলালের হানিমুন’, ‘এমনও হয়’, ‘নাটকীয় প্রেম’, ‘এক টুকরো ভালোবাসা’, ‘সম্পর্ক’, ‘এসো হাতটা ধরি’, ‘হানিমুন’, ‘জড়িয়ে থাকুক ভালোবাসা’, ‘লস্ট এন্ড ফাউন্ড’ নাটকগুলো রচনা করেছেন সৈয়দ ইকবাল, গল্পওয়ালা ও প্রসূন রহমান।

ত্রিধারা মিডিয়া ও মিরাকি প্রোডাকশন হাউসের ব্যানারে নির্মিত এসব নাটকে অভিনয় করেছেন- নিলয় আলমগীর, ওমর আয়াজ অনি, মৌসুমী হামিদ, নুসরাত জান্নাত রুহী, শ্যামল মাওলা, পীরজাদা শহীদুল হারুন, অদ্বিতীয়া আশা, সাইরা প্রমুখ।



প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, বিশেষ দিবসকে প্রাধান্য দিয়ে ভিন্নধর্মী এই নাটকগুলো নির্মাণ করা হয়েছে। বিদেশে শুটিংকৃত নাটকে অনেক সময় গল্প সংকট থাকলেও এই নাটকগুলো মূলত গল্পকে উপজীব্য করেই নির্মাণ করা হয়েছে। প্রত্যেকটি নাটকের গল্প অন্যটি থেকে আলাদা। যা দর্শকদের অন্যরকম লাগবে। খুব শিগগির নাটকগুলো দেশের বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।        




রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়