ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাওনা টাকার জন্য বৃদ্ধ খুন

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ১৩ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাওনা টাকার জন্য বৃদ্ধ খুন

কালীগঞ্জ প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে ষাটোর্ধ্ব এক বৃদ্ধ প্রতিবেশীর হাতে খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত জসিম উদ্দিন উপজেলার তুমলিয়া ইউনিয়নের বর্তুল গ্রামের বাসিন্দা।

 

উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুর ২টায় তিনি মারা যান। এ ব্যাপারে নিহতের স্ত্রী রেহেনা আক্তার বাদী হয়ে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

 

থানায অভিযোগ সূত্রে জানা যায়, নিহত জসিম চলতি মাসের ৬ তারিখ শনিবার সকালে বর্তুল বাজার মোড়ে তারই প্রতিবেশী জাইনুদ্দিনের ছেলে কমলের (৪০) কাছে পাওনা টাকা দাবি করলে সে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। জসিম এর প্রতিবাদ করলে কমল, তার ভাই বকুল, একই গ্রামের আতিক মিয়ার ছেলে শামীম (৪২), মৃত আতাবুদ্দিনের ছেলে কবির (৪০), নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আগলা গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে ছায়ুমসহ (৩৫) অজ্ঞাত আরো ৩-৪ জন দেশীয় অস্ত্রে জসিমের ওপর হামলা করে। এ সময় তিনি গুরুতর জখম হন। পরে পরিবারের লোকজন স্থানীয়দের সহযোগিতায় প্রথমে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উত্তরার হাই কেয়ার জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে আইসিইউতে আট দিন থাকার পর রোববার দুপুরে মারা যান তিনি।

 

নিহত পরিবার সূত্রে জানা যায়, গাজীপুর-৫ কালীগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলনের ভাতিজা কমল প্রতিবেশী জসিমের কাছে ১৮ হাজার টাকা ধার নেয়। কথা ছিল প্রতি ধানের মৌসুমে ১০ মণ করে ধান দিবে। কিন্তু ধান না দেওয়ায় জসিম পাওনা দাবি করতে গেলে কমল, তার ভাই বকুল ও সহযোগীরা মিলে তার ওপর হামলা চালায়।

 

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী হোসেন খাঁন জসিমের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জন্য ঢামেকে পাঠানো হয়েছে। তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজুর রহমান থানায় লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

রাইজিংবিডি/কালীগঞ্জ/১৩ সেপ্টেম্বর ২০১৫/রফিক সরকার/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়