ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্ত্রীসহ পুলিশ পরিদর্শক সেলিমের বিরুদ্ধে দুদকের মামলা

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৮-২৪ ১২:২৯:৫২ পিএম     ||     আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম

নিজস্ব প্রতিবেদক : নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল না করার অপরাধে চট্টগ্রাম রেঞ্জের পুলিশ পরিদর্শক সেলিম আহমেদ ও তার স্ত্রী পুস্প সৌরভীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

 

রাজধানীর রমনা থানায় পৃথক দুই মামলা দায়ের করা হযেছে। ‍বুধবার দুদকের সহকারী পরিচালক ও মামলার বাদী মোহাম্মদ সিরাজুল হক রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সিরাজুল হক বলেন, পুলিশ পরিদর্শক সেলিম আহমেদ ও তার স্ত্রীর বিরুদ্ধে সম্পদ বিবরণী নোটিশ দেওয়ার পরও নির্ধারিত সময়ে সম্পদ বিবরণী কমিশনে দাখিল না করায় তাদের বিরুদ্ধে মঙ্গলবার রাতে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

 

এ বিষয়ে দুদক সূত্রে আরো জানা যায়, চলতি বছরের শুরুতে তাদের বিরুদ্ধে কোটি কোটি টাকার অবৈধ সম্পদের অভিযোগ পাওয়া যায়। এর পরিপ্রেক্ষিতে দুদক অনুসন্ধানের সিদ্ধান্ত নেয়। অনুসন্ধানে পুলিশ পরিদর্শক সেলিম আহমেদ ও তার স্ত্রীর বিরুদ্ধে অবৈধ সম্পদের খোঁজ পাওয়া যায়। এজন্য কমিশন থেকে তাদের উভয়ের নামে সম্পদ বিবরণী নোটিশ পাঠায় দুদকের অনুসন্ধান কর্মকর্তা। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল না করায় দুদক আসামিদের বিরুদ্ধে নন-সাবমিশন মামলা দায়ের করার সিদ্ধান্ত নেয়।

 

অনুসন্ধান কর্মকর্তা দুদক আইন ২০০৪ এর ২৬ (২) ধারায় মামলা দুইটি দায়ের করে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ আগস্ট ২০১৬/এম এ রহমান/ইভা

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge