ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৮টি নতুন আইফোনের মালিক কুকুর!

ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫২, ২১ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৮টি নতুন আইফোনের মালিক কুকুর!

অন্য দুনিয়া ডেস্ক : বিশ্বজুড়েই সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন হিসেবে পরিচিত অ্যাপলের আইফোন। জনপ্রিয়তার নিরিখে এর ধারেকাছেও নেই অন্য স্মার্টফোন। তবে দামের কারণে এটি বিলাসী পণ্যও। 

 

প্রতিবছর নতুন আইফোন বাজারে আসার পর, তা কেনার জন্য যে উন্মাদনা দেখা যায়, তা সাধারণত অন্য কোনো প্রযুক্তির পণ্য কেনার ক্ষেত্রে ঘটে না। নতুন আইফোন বাজারে আসার পর তা কেনার জন্য অ্যাপল স্টোরের সামনে দু-তিন দিন আগে থেকেই মানুষজন অপেক্ষা করতে থাকে। দিন-রাত অপেক্ষায় কাটিয়ে দেয় আইফোন হাতে পাওয়ার জন্য। 

 

প্রতিবছরের মতো এবারও অ্যাপল বাজারে নিয়ে এসেছে আইফোনের নতুন মডেল। বিশ্বের বেশ কয়েকটি দেশে শুরু হয়েছে নতুন আইফোন ৭ এবং ৭ প্লাস এর বিক্রি। অন্যান্য দেশের মতো চীনে অ্যাপলের স্টোরগুলোর সামনেও নতুন আইফোন কেনার জন্য দীর্ঘ লাইন। স্টক শেষ হয়ে যাওয়ায় দীর্ঘ লাইন শেষে অনেকে ফিরছে খালি হাতে।

 

তবে এরই মধ্যে এক কুকুর নতুন আটটি আইফোন ৭-এর মালিক হয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার ঝড় তুলেছে। চীনের অন্যতম ধনী ব্যক্তি ওয়াং জিয়ানলিনয়ের ছেলে ওয়াং সিকোং তার পোষা কুকুরকে উপহার দিয়েছেন আটটি আইফোন ৭!

 

ওয়াং তার প্রিয় পোষা কুকুর কোকোর জন্য আটটি নতুন আইফোন কিনেছেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর তা ভাইরাল হয়ে ওঠে। ওয়াং এর এই বেহিসেবি কাণ্ড নিয়ে সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

তবে এবারই প্রথম নয়, এর আগেও কোকোর প্রতি অতিরিক্ত স্নেহ দেখিয়ে আলোচনায় এসেছিলেন ওয়াং। ২০১৫ সালে কোকোকে তিনি উপহার দিয়েছিলেন এক জোড়া অ্যাপল ওয়াচ!

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৬/ফিরোজ/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়