ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ঢাকায় আসছেন ঋতুপর্ণা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৬, ৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকায় আসছেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত

রাহাত সাইফুল : ওপার বাংলা জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলার পাশাপাশি হিন্দি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। এক সময় বাংলাদেশের সিনেমাতেও নিয়মিত অভিনয় করতেন। এখন খুব বেশি বাংলাদেশের সিনেমায় দেখা যায় না তাকে। এবার বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঋতু। নাম ঠিক না হওয়া এ সিনেমার শুটিংয়ে অংশ নিতে আগামী ১৪ এপ্রিল ঢাকায় আসবেন ঋতুপর্ণা।

যৌথ প্রযোজনার এ সিনেমাটি নির্মাণ করছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। এতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে কাজী ফিল্ম ও ঋতুপর্ণার প্রতিষ্ঠান। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এসব কথা জানান কাজী মারুফ।

ইতিমধ্যে সিনেমাটির শুটিংয়ের সব প্রস্তুতি শেষ হয়েছে। এ প্রসঙ্গে কাজী মারুফ রাইজিংবিডিকে বলেন, ‘যৌথ প্রযোজনার একটি সিনেমায় কাজ করব। ঋতুপর্ণার সঙ্গে আমার ফাইনাল কথা হয়েছে। ঋতুপর্ণা এদেশের সিনেমায় কাজ করার জন্য খুবই আগ্রহী। চলতি মাসে সিনেমাটির কাজ শুরু করব।’

সর্বশেষ ঋতুপর্ণা অভিনীত ‘এক কাপ চা’ শিরোনামের সিনেমাটি ২০১৪ সালে ১৪ নভেম্বর মুক্তি পায়। এরপর তাকে আর ঢাকাই সিনেমায় দেখা যায়নি।



রাইজিংবিডি/ঢাকা/৬ এপ্রিল ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়