ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেজাজ হারালেন শাহরুখ (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৬, ৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেজাজ হারালেন শাহরুখ (ভিডিও)

শাহরুখ খান

বিনোদন ডেস্ক : চোরাবালিতে আটকে পড়েছেন শাহরুখ খান। তার সঙ্গে থাকা নারীটি তটস্থ হয়ে চিৎকার করছেন। তার চিৎকার আরো বেড়ে যায় যখন দেখেন একটি কমোডো ড্রাগন তাদের দিকে এগিয়ে আসছে।

ড্রাগনটি শাহরুখের দিকে এগিয়ে আসতে থাকলে নানাভাবে সেটি তাড়ানোর চেষ্টা করেন শাহরুখ কিন্তু কোনো কিছুতেই কাজ হয় না। এরপর শাহরুখ খান এটিকে উদ্দেশ্য করে কাদা ছুড়তে থাকেন। এমন বিপদ মুহূর্তে বেশ ভীত হয়ে পড়েন এই অভিনেতা। কমোডো ড্রাগনটি যখন শাহরুখের কাছাকাছি পৌঁছায় তখন তিনি বুঝতে পারেন এটা ড্রাগন নয়, ড্রাগনের পোশাকে রামেজ গালাল।

সম্প্রতি রামেজ গালালের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে একটি ভিডিও। এতে এমন দৃশ্য দেখা যায়। তবে এটি কোনো সিনেমার দৃশ্য নয়। দুবাই টেলিভিশনের ‘রামেজ আন্ডারগ্রাউন্ড’ নামের একটি সেলিব্রিটি শোয়ের দৃশ্য এটি। এই শোটি উপস্থাপনা করেন রামেজ।

শোটির বিশেষত্ব হলো- এতে একজন সেলিব্রিটি অতিথি হিসেবে উপস্থিত থাকেন। বেশিরভাগ ক্ষেত্রে এই সেশনটি আউটডোরে হয়। প্রথমে অতিথির সঙ্গে উপস্থাপক খোশগল্প করেন। এরপর যখন ফেরার পথ ধরেন তখনই বিশেষ কায়দায় অতিথির সঙ্গে তামাশা করেন রামেজ। কিন্তু কৌতূকগুলো এতটাই জঘন্য যে, অধিকাংশ অতিথিরা এটাকে ভালো চোখে দেখেন না।

শাহরুখের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। তার সঙ্গে এমন মজার জন্য ভীষণ চটেছেন বলিউড কিং খান। ওই ঘটনার পর শাহরুখ উপস্থাপকে উদ্দেশ্য করে বলেছেন, ‘এসব করার জন্য ভারত থেকে আমাকে এখানে নিয়ে এসেছো?’ এতে ক্ষমা চান রামেজ। কিন্তু কোনো কিছুই মানতে চান না এই অভিনেতা। এক পর্যায়ে মেজাজ হারান শাহরুখ। অন্য একটি ভিডিওতে রামেজের সঙ্গে ধস্তাধস্তি করতে দেখা যায় শাহরুখ খানকে।

দেখুন : প্রকাশিত ভিডিও

 


দ্বিতীয় ভিডিও

 

রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৭/শান্ত/মারুফ  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়