ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

তিস্তায় নিখোঁজ বিজিবি সদস্যের লাশ উদ্ধার

মোয়াজ্জেম হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৪, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিস্তায় নিখোঁজ বিজিবি সদস্যের লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের দহগ্রাম সীমান্তে তিস্তা নদীতে নিখোঁজ বিজিবির ল্যান্স নায়েক সুমন মিয়ার লাশ উদ্ধার করেছে ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)।

বুধবার বাংলাদেশ সময় ১০টা ১০ মিনিটে দহগ্রাম উপজেলার আবুলের চরের ঘটনাস্থল থেকে প্রায় চার কিলোমিটার ভাটি থেকে বিএসএফ সদস্যরা তার লাশ উদ্ধার করে।

লালমনিরহাট-১৫ বিজিবির পরিচালক লে. কর্নেল গোলাম মোরশেদ বলেন, ‘ঘটনাস্থল থেকে প্রায় চার কিলোমিটার ভাটি থেকে বিএসএফ সদস্যরা সুমন মিয়ার লাশ উদ্ধার করেছে। সুমন মিয়ার লাশ তিনবিঘা করিডোর অথবা দহগ্রামে গ্রহণ করা হতে পারে। বিজিবির রংপুর আঞ্চলিক কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাইফুল ইসলাম সাইফ ও রংপুর সেক্টর কমান্ডার আবুল কালাম আজাদসহ আমরা ঘটনস্থালে রওনা দিয়েছি। পরে বিস্তারিত জানানো হবে।’

সোমবার দিবাগত রাত ২টার দিকে দহগ্রাম সীমান্তের ৬ নম্বর মেইন পিলারের ৩ নম্বর সাব পিলারের আবুলের চর এলাকায় তিস্তা নদীতে গরু চোরাকারবারিদের প্রতিরোধে নদীতে নেমে নিখোঁজ হন বিজিবির ল্যান্স নায়েক সুমন মিয়া।

এরপর বিজিবির সঙ্গে টেলিফোনে কথা বলে রাতেই উদ্ধার অভিযান শুরু করে বিএসএফ। মঙ্গলবার সকালে বিজিবি ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরিরা সুমন মিয়াকে উদ্ধার কাজ শুরু করে।

 

 

রাইজিংবিডি/লালমনিরহাট/২৮ জুন ২০১৭/মোয়াজ্জেম হোসেন/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়