ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘প্লিজ দেবের বিয়েটা দিয়ে দিন’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৮-১০ ৭:৫৭:৪৯ এএম     ||     আপডেট: ২০১৭-০৮-১০ ১:৩৪:৪২ পিএম
দেব ও রুক্মিনি মৈত্র

বিনোদন ডেস্ক : কিছুদিন আগে মুক্তি পেয়েছে টলিউড সিনেমা ‘চ্যাম্প’। রাজ চক্রবর্তী পরিচালিত এ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী রুক্মিনি মৈত্র ও দেব। বক্স অফিসেও ব্যবসায়ীক সাফল্যের মুখ দেখেছে সিনেমাটি।

চলচ্চিত্রে অভিষেকের আগে থেকেই দেবের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রুক্মিনি। শুভশ্রীর সঙ্গে দেবের বিচ্ছেদের পরই মূলত প্রেমে মজেন দেব-রুক্মিনি। বেশ কোয়ালিটি টাইম পার করছেন এই জুটি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে আড্ডায় মেতেছিলেন দেব-রুক্মিনি। বর্তমান ব্যস্ততাসহ প্রেম-বিয়ের প্রসঙ্গও এ সময় উঠে আসে।

কবে বিয়ে করছেন দেব? এমন প্রশ্ন ছুড়তেই রুক্মিনি বলেন, ‘প্লিজ আপনারা সবাই মিলে এবার দেবের বিয়েটা দিয়ে দিন।’ রুক্মিনির এ কথা শুনে দেব বলেন, ‘ও আচ্ছা! তা হলে বিয়েটা করে নিই? ভেবে বলছিস তো!’ রুক্মিনি বলেন, ‘অবশ্যই ভেবে বলছি। তবে আমি অন্তত এই সময় বিয়ে করার কথা ভাবছি না।’

‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে রুক্মিনির। সম্প্রতি শুটিং শেষ হয়েছে ‘ককপিট’ নামে আরেকটি সিনেমার। এতেও অভিনয় করেছেন দেব-রুক্মিনি। এটি রুক্মিনির দ্বিতীয় চলচ্চিত্র। সিনেমাটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখার্জি। 

সত্য ঘটনা অবলম্বনে, এক বিমান দুর্ঘটনা নিয়ে নির্মিত হচ্ছে ‘ককপিট’ সিনেমাটি। এ সিনেমার পুরো শুটিং একটি বিমানের ভেতর ও বিমানবন্দরে হয়েছে। বিমান দুর্ঘটনার হাত থেকে কীভাবে যাত্রীদের উদ্ধার করেন দেব তা নিয়ে এগিয়ে গেছে সিনেমাটির কাহিনি। দুর্গা পূজায় মুক্তি পাবে সিনেমাটি। এছাড়া ‘কবীর’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন দেব। সেপ্টেম্বর মাসে সিনেমাটির শুটিং শুরু হবে। এটি পরিচালনা করছেন অনিকেত চ্যাটার্জি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৭/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton