ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শহীদ মিনারে নেওয়া হবে মরদেহ, বনানীতে দাফন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ২১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শহীদ মিনারে নেওয়া হবে মরদেহ, বনানীতে দাফন

নিজস্ব প্রতিবেদক : নায়করাজ রাজ্জাককে শেষ শ্রদ্ধা ও জানাজার জন্য মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর এফডিসিতে তার মরদেহ নেওয়া হবে। এরপর দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন এবং গুলশান আজাদ মসজিদে জানাজার পর বনানীতে তার দাফন সম্পন্ন হবে।

সোমবার রাতে পরিবারের পক্ষ থেকে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। রাজ্জাকের বড় ছেলে বাপ্পারাজ বিষয়টি নিশ্চিত করেছেন। রাজ্জাকের মরদেহ বর্তমানে ঢাকার গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘরে রয়েছে।

রাজ্জাকের মরদেহ প্রথমে সকাল ১০টায় এফডিসিতে নেওয়া হবে। সেখানে জানাজার পর সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য দুপুর ১২টায় কফিন নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। এরপর তার মরদেহ নেওয়া হবে গুলশান আজাদ মসজিদে। এখানে জানাজার পর বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এর আগে সন্ধ্যায় ইউনাইটেড হাসপাতালে রাজ্জাকের ছোট ছেলে সম্রাট জানিয়েছিলেন, কানাডা থেকে মেজ ভাই বাপ্পীর আসতে পারার ওপর নির্ভর করছে তার বাবার দাফন ও শ্রদ্ধা নিবেদনের বিষয়। এরপর রাতে সম্রাট সাংবাদিকদের জানান, বাপ্পীর দেশে পৌঁছাতে বৃহস্পতিবার কিংবা শুক্রবার হয়ে যাবে। তাই তারা আর অপেক্ষা না করে মঙ্গলবারই দাফনের সিদ্ধান্ত নিয়েছেন।

কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশের সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৭/রাহাত/সাইফ/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়