ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রিচার গোপন বিয়ের গুঞ্জন

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৬, ২০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিচার গোপন বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক : গোপনে বিয়ে করেছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রিচা গাঙ্গুলী। তার ছোটবেলার এক বন্ধুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলে গুঞ্জন উঠেছে।

রিচা বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সেখানেই তার বাল্যবন্ধুকে গোপনে বিয়ে করেছেন। তবে তার বর কে তা জানা যায়নি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, বিয়ে ব্যক্তিগত একটি বিষয়। তাই এই অভিনেত্রীও বিয়ের বিষয়টি গোপন রেখেছেন। এ বিষয়ে রিচা গাঙ্গুলীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে ২০১২ সালে শোনা গিয়েছিল, অভিনেতা সুন্দর রামুর সঙ্গে প্রেম করছেন রিচা। তামিল ভাষার ‘মায়াক্কাম’ সিনেমার শুটিং করতে গিয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সেসময় গুঞ্জন উঠে, বিয়ের জন্য রিচাকে চাপ দিচ্ছেন সুন্দর। শুধু তাই নয়, খুব শিগগির রিচা তাকে বিয়ে না করলে আত্মহত্যা করবেন তিনি। পরবর্তীতে রিচা জানান, সুন্দর রামু তার খুব ভালো বন্ধু, অন্য কিছু নয়।

২০১০ সালে তেলেগু ভাষার ‘লিডার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন রিচা। এরপর বেশ কিছু তামিল, তেলেগু ভাষার জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। শুধু দক্ষিণী সিনেমা নয় তিনি অভিনয় করেছেন বাংলা সিনেমাতেও। ‘বিক্রম সিং’ সিনেমায় প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। সর্বশেষ তার অভিনীত তেলেগু ভাষার ‘ভাই’ সিনেমাটি ২০১৩ সালে মুক্তি পায়। এরপর অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছেন রিচা।



রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৭/শান্ত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়