ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আত্মঘাতী গোলে ইউনাইটেডের জয়

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৮, ২৬ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আত্মঘাতী গোলে ইউনাইটেডের জয়

অ্যাশলে ইয়ংয়ের উল্লাস

ক্রীড়া ডেস্ক : আত্মঘাতী গোলে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে ১-০ ব্যবধানে হারিয়ে ওল্ড ট্র্যাফোর্ডে টানা ১১তম জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

চ্যাম্পিয়নস লিগে গত বুধবার বাসেলের মাঠে হেরে আসা ইউনাইটেড শনিবার লিগে ঘরের মাঠে প্রথমার্ধে বেশ কিছু সুযোগ নষ্ট করে। দারুণ কয়েকটি সেভ করে স্বাগতিকদের হতাশ করেন অতিথি গোলরক্ষকও।

তবে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৮ মিনিটে ব্রাইটনের ডিফেন্ডার লুইস ডাঙ্কের আত্মঘাতী গোলটিই ইউনাইটেডের জয়ের জন্য যথেষ্ট ছিল। ডি-বক্সের বাইরে থেকে ইউনাইটেডের ইংলিশ মিডফিল্ডার অ্যাশলে ইয়ংয়ের শট ডাঙ্কের পায়ে লেগে জালে জড়িয়ে যায়।

এ মৌসুমে ম্যানচেস্টার সিটির সঙ্গে ম্যাচেও আত্মঘাতী গোল করেছিলেন ডাঙ্ক। একই মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি দুই দলের সঙ্গে ম্যাচেই আত্মঘাতী গোল করা প্রিমিয়ার লিগের ইতিহাসের প্রথম খেলোয়াড় তিনিই!

এই জয়ে ১৩ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্য ম্যাচে লিভারপুলের সঙ্গে ১-১ গোলে ড্র করে ২৬ পয়েন্ট নিয়ে তিনে আছে চেলসি। এক ম্যাচ কম খেলে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।



রাইজিংবিডি/ঢাকা/২৬ নভেম্বর ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়