ঢাকা, সোমবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

অ্যাঞ্জেলিনা জোলির মতো হতে ৫০ বার অস্ত্রোপচার

শাহিদুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-০১ ১১:২৫:০৬ এএম     ||     আপডেট: ২০১৭-১২-০১ ৩:৪৬:১৬ পিএম

শাহিদুল ইসলাম : রুপালি জগত থেকে খেলার মাঠ—সব জায়গার তারকাদের রয়েছে অসংখ্য ভক্ত। এর মধ্যে কিছু ভক্ত রয়েছেন যারা প্রিয় তারকার জন্য করে বসেন উদ্ভট কিংবা বিপজ্জনক কাজ, যা দেখে রীতিমতো হকচকিয়ে যেতে হয়।

হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির এমন এক পাগল ভক্তের সন্ধান পাওয়া গেছে, যিনি তার প্রিয় তারকার জন্য নিজেকে সঁপে দিয়েছেন ছুরি-কাঁচির নিচে।

জোলির এই পাগল ভক্তের নাম সাহার তাবার। বাইশ বছর বয়সি এই নারী ইরানের রাজধানী তেহরানের বাসিন্দা। ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় এই নারী। বেশ কয়েকদিন ধরে তিনি ইনস্টাগ্রামে কিছু ছবি আপলোড করছেন। তার ছবিগুলো দেখে সবার চোখ রীতিমতো কপালে উঠেছে। অ্যাঞ্জেলিনা জোলির মতো টানা টানা চোখ, তীক্ষ্ণ নাক এবং জোলির বিখ্যাত পাউট করা মুখের মতো দেখাচ্ছে।

 



এ নারী দাবি করেছেন, প্রিয় তারকার প্রতি ভালোবাসা থেকেই তিনি এমনটা করেছেন। তবে তাকে এর জন্য ৫০ বার অস্ত্রোপচার করাতে হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবিগুলো ছড়ানোর পর মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ কেউ এটাকে বাড়াবাড়ি বলছেন। আবার কেউ কেউ এটাকে মেকআপের কারসাজি বলেও মনে করছেন।

তবে যে যাই বলুক সাহার তাবার কিন্তু এগুলো গায়ে মাখছেন না। তিনি মহাখুশি। কারণ তিনি এটাকে তার প্রিয় তারকার প্রতি ভালোবাসার নিদর্শন হিসেবেই দেখছেন।



রাইজিংবিডি/ঢাকা/১ ডিসেম্বর ২০১৭/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC