ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সবজির দাম বেড়েছে

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৬, ১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সবজির দাম বেড়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কাঁচাবাজারগুলোতে প্রচুর পরিমাণে শীতের সবজি থাকলেও কমছে না দাম। গত সপ্তাহের তুলনায় অধিকাংশ সবজির দাম বেড়েছে ৫ থেকে ৭ টাকা।

শুক্রবার রাজধানীর হাজারীবাগ, নিউমার্কেট, ধানমন্ডি কাঁচাবাজার ঘুরে দেখা যায়, প্রতি কেজি বেগুন প্রকারভেদে ৬০ থেকে ৮৫ টাকা, পটল ১০ টাকা বেড়ে বিক্রি হচ্ছে ৫০ টাকা, কচুর লতি ৫০ টাকা, লাউ প্রতি পিস ৫০ টাকা, মিষ্টি কুমড়া প্রতিটি ৫০ টাকা, ঝিঙা ৫০ টাকা, কাঁচামরিচ ১২০ টাকা,  পেঁপে ২৫ টাকা, শিম ৬০ টাকা, বরবটি ৬৫ টাকা, টমেটো ১২০ টাকা, গাজর ৮০ টাকা, শসা ৪৫ টাকা, মূলা ৩০ টাকা, আলু ২০ টাকা, চিচিঙ্গা ৫০ টাকা, প্রতি পিস বাধাকপি ৩৫ টাকা থেকে ৩৫ টাকা, প্রতি পিস ফুলকপি ৩০ টাকা থেকে ৩৫ টাকায় বিক্রি হচ্ছে।

এ ছাড়া দেশি পেঁয়াজ প্রতি কেজি ১০ টাকা বেড়ে বিক্রি হচ্ছে ৯০ টাকা, আমদানি করা পেঁয়াজ ৮০ টাকা, দেশি রসুন ৮০ টাকা, আমদানি করা রসুন ৯০ থেকে ১০০ টাকা।

মাংসের বাজারে প্রতি কেজি গরুর মাংস ৫০০ টাকা, খাসির মাংস ৭০০ থেকে ৭৫০ টাকা, ব্রয়লার মুরগি ১৩৫ টাকা, লেয়ার মুরগি প্রতি পিস আকারভেদে ১৫০ থেকে ২২০ টাকা ও পাকিস্তানি মুরগি ২৫০ থেকে ৩০০ টাকায় বিক্রি হচ্ছে।

মাছের বাজারে প্রতি কেজি রুই মাছ ২৫০ টাকা, কাতল মাছ ৩০০ টাকা, তেলাপিয়া ১২০ টাকা, পাঙ্গাশ মাছ ১২০ টাকা, সিলভার কার্প ১৩০ টাকা, শিং মাছ ৪৫০ টাকা, চিংড়ি ৫০০ টাকা ও বোয়াল ২৮০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/১ ডিসেম্বর ২০১৭/হাসিবুল/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়