ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শীতের ছুটি কাটিয়ে কাজে ফিরলেন পরী

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৯, ৩০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীতের ছুটি কাটিয়ে কাজে ফিরলেন পরী

বিনোদন প্রতিবেদক: গ্ল্যামার আর শৈল্পিক অভিনয় গুণে চলচ্চিত্রপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। ইতোমধ্যে পরী অভিনীত ১৫টি সিনেমা মুক্তি পেয়েছে। শোবিজ অঙ্গনে স্বকীয়তা বজায় রেখে একের পর এক সিনেমায় কাজ করছেন তিনি। তবে তার ব্যস্ততায় বাধা হয়ে দাঁড়িয়েছে শীত।

শীতে শুটিং করতে গিয়ে একবার অসুস্থ হয়ে হাসপাতালে পর্যন্ত যেতে হয়েছিল তাকে। তারপর থেকেই শীতের কাছে আত্মসমর্পণ করেন এই অভিনেত্রী। আর এ কারণেই প্রায় দুই মাস শুটিং থেকে দূরে রয়েছেন। শীতের ছুটি কাটিয়ে তিনি আবার কাজে ফিরেছেন। আজ থেকে শুরু করেছেন ‘নদীর বুকে চাঁদ’ সিনেমার ডাবিং।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘আমি ভীষণ শীতকাতুরে।একটু ঠান্ডায় অসুস্থ হয়ে যাই।তাই শীতে কাজ করতে পারি না। তাই গত দুই মাস কোনো সিনেমার শুটিং করিনি। আজ থেকে ‘নদীর বুকে চাঁদ’ সিনেমার ডাবিং শুরু করেছি। এর পরে ‘বাহাদুরী’ সিনেমার গানের শুটিং করবো। এই সিনেমার কাজটি শেষ করেই নতুন সিনেমার কাজ শুরু করবো। একটি সিনেমার কাজ শেষ না করে নতুন সিনেমায় হাত দেব না।’

পরীমনি অভিনীত সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। মালেক আফসারি পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক জায়েদ খান। এছাড়া গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’, শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৮/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়