ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

এবার একসঙ্গে তারা?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০১, ১৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার একসঙ্গে তারা?

বিনোদন ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশের পাশাপাশি কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রিতেও শক্ত অবস্থান গড়ছেন এ অভিনেত্রী। শুধু তাই নয় ওপার বাংলায় এখন জনপ্রিয় মুখ জয়া।

টলিউড নির্মাতা বিরসা দাশগুপ্ত নির্মাণ করছেন তার পরবর্তী সিনেমা। তারকাবহুল এ সিনেমায় অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, প্রিয়াংকা সরকার ও সোহিনী সরকার।

সিনেমাটির অন্যতম প্রধান নারী চরিত্রের জন্য একজন অভিনেত্রী খুঁজছেন বিরসা। সম্প্রতি গুঞ্জন উঠেছিল, এই চরিত্রে অভিনয় করবেন তনুশ্রী চক্রবর্তী, এজন্য তিনি চুক্তিবদ্ধও হয়েছেন। এবার শোনা যাচ্ছে, তনুশ্রী নয় এ চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘এ বিষয়ে জয়া আহসানের সঙ্গে কথা হয়েছে। কিন্তু জয়া এখনো চূড়ান্ত সম্মতি জানাননি। সব কিছু ঠিক থাকলে জয়া আহসান এ সিনেমাটির অংশ হবেন।’

এ ছাড়াও জয়ার হাতে রয়েছে পাঁচটি সিনেমা। এ সিনেমাগুলো হলো সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পুত্র’, মাকসুদ হোসেন পরিচালিত ‘দেবী’, মাহমুদ দিদার পরিচালিত‘বিউটি সার্কাস’, সামুরাই মারুফ পরিচালিত ‘মেসিডোনা’ এবং কলকাতার নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত ‘কণ্ঠ’ সিনেমাটি।  



রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়