ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘মাধুরীর সঙ্গে আমার কখনো দূরত্ব ছিল না’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৭-৩১ ৮:১৮:৪৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-৩১ ১:২১:৫৫ পিএম
‘মাধুরীর সঙ্গে আমার কখনো দূরত্ব ছিল না’
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : বলিউডের দর্শকপ্রিয় অভিনয়শিল্পী অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। দীর্ঘ ১৮ বছর পর ‘টোটাল ধামাল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন তারা। সিনেমাটি পরিচালনা করছেন ইন্দ্র কুমার।

ব্যক্তিগত জীবনে অনিল-মাধুরী খুব ভালো বন্ধু। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে অনিল কাপুর বলেন, ‘‘বেটা’ সিনেমার পর আমি, ইন্দ্র কুমার ও মাধুরী আর একসঙ্গে কাজ করিনি। কিন্তু কখনো মনে হয়নি আমরা অনেক দিন একসঙ্গে কাজ করি না। কারণ আমরা সবসময় পরস্পরের সংস্পর্শে ছিলাম। মাধুরীর মা ও তার পরিবারের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। আমরা পারিবারিক বন্ধু, যার কারণে মাধুরীর সঙ্গে আমার কখনো দূরত্ব ছিল না। দীর্ঘ দিন পর পর্দায় একসঙ্গে ফিরছি, এ অনুভূতি অন্যরকম। সহশিল্পী হিসেবেও আমাদের সম্পর্ক ভালো।’’

‘টোটাল ধামাল’ সিনেমার আইটেম গানের শুটিংয়ের সময় অনেক মজা করেছেন অনিল-মাধুরী। সম্প্রতি মাধুরী জানিয়েছেন, সিনেমাটিতে তাদের রসায়নের নতুন চমক দেখতে পাবেন দর্শক।

‘রাম লক্ষ্মণ’, ‘তেজাব’, ‘বেটা’ সিনেমায় অনিল-মাধুরীর রসায়ন মন কেড়েছিল সিনেপ্রেমীদের। দীর্ঘ দিন পর ‘টোটাল ধামাল’ সিনেমাটিও তার ভক্তদের হতাশ করবেন বলেই মনে করছেন সিনেমা সংশ্লিষ্টরা। আগামী ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ জুলাই ২০১৮/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge