ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এমপি লিটন হত্যা : জড়িত সন্দেহে আটক আরো ৪

মোমেনুর রশিদ সাগর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৬, ৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এমপি লিটন হত্যা : জড়িত সন্দেহে আটক আরো ৪

সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন হত্যায় জড়িত সন্দেহে আরো চারজনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে আটকের সংখ্যা দাঁড়াল ৩৯ জনে।

       

মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

       

চারজন আটকের বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)  আতিয়ার রহমান জানান, এমপি লিটন হত্যাকাণ্ডে জড়িতদের আটক করতে শনিবার রাত থেকেই অভিযান চলছে। বুধবার সকাল পর্যন্ত সন্দেহভাজন ৩৯ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে আটককৃতদের নাম-পরিচয় জানানো সম্ভব হচ্ছে না।

 

প্রসঙ্গত, ৩১ ডিসেম্বর সন্ধ্যায় মোটরসাইকেলে করে তিন যুবক দেখা করার কথা বলে এমপি মনজুরুল ইসলাম লিটনের সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের শাহবাজ গ্রামের নিজ বাড়িতে প্রবেশ করে। এ সময় লিটনকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যায় তারা। গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা দ্রুত তাকে অপারেশন থিয়েটারে নেন। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

 

সোমবার বাদ আসর সুন্দরগঞ্জের মাস্টার পাড়ার পারিবারিক কবরস্থানে  এমপি লিপনকে দাফন করা হয়।

 

ওই ঘটনায় রোববার রাতে লিটনের বোন তাহমিদা বুলবুল কাকলি বাদী অজ্ঞাতদের আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

 

 

রাইজিংবিডি/ গাইবান্ধা/৪ জানুয়ারি ২০১৭/মোমেনুর রশিদ সাগর/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়