ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কাপাসিয়ায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০০, ১০ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাপাসিয়ায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের  হামলায় মোস্তফা কামাল (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

কাপাসিয়া উপজেলার খিরাটি মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ শনিবার রাতে নিহতের লাশ উদ্ধার করে এবং  ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করে।

নিহত মোস্তফা কামাল খিরাটি মধ্যপাড়া গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে। তিনি এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- একই এলাকার ইসমাইল (৩২), ফিরোজা বেগম (৪০), রেনু আক্তার (৪০) ও নাজমা আক্তার (৩৬)।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) মো. মনির হোসেন ও এলাকাবাসী জানান, জমি নিয়ে প্রতিপক্ষ গোলাপ মিয়া গংদের সঙ্গে মোস্তফা কামালের বিরোধ ছিল। শনিবার বিকেলে মোস্তফা কামাল ওই জমির কলাবাগান থেকে কলা কাটার সময় প্রতিপক্ষ গোলাপ মিয়ার সঙ্গে কথা কাটাকাটি ও বাগবিতণ্ডা হয়। সেখান থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের ১৫/২০জন তার ওপর হামলা চালায় এবং লাঠি, বাঁশ দিয়ে এলোপাথাড়ি পেটায়।

খবর পেয় মোস্তফার লোকজন এবং স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার করেন। পরে ঢামেক হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মো. মনির হোসেন আরো জানান, খবর পেয়ে শনিবার রাতে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী রীনা আক্তার বাদী হয়ে হামলাকারীদের অভিযুক্ত করে কাপাসিয়া থানায় মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ গাজীপুর / ১০ সেপ্টেম্বর ২০১৭/ হাসমত আলী/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়