ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঢাকা মেট্রো ও রাজশাহীর ম্যাচ ড্র

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকা মেট্রো ও রাজশাহীর ম্যাচ ড্র

ম্যাচসেরার পুরস্কার নিচ্ছেন মার্শাল আইয়্যুব (ছবি : আব্দুল্লাহ এম রুবেল)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় স্তরের ম্যাচে ড্র করেছে ঢাকা মেট্রো ও রাজশাহী বিভাগ। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে রাজশাহী প্রথমে ব্যাট করে ২২০ রান সংগ্রহ করে। জবাবে মার্শাল আইয়্যুবের সেঞ্চুরিতে ভর করে ঢাকা মেট্রো সংগ্রহ করে ৩২৯ রান। এরপর রাজশাহী বিভাগ তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৩ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে ১১ রান সংগ্রহ করার পর আলো স্বল্পতার কারণে ম্যাচটি আর এগোয়নি। ড্র ভিন্ন অন্য কোনো ফল হয়নি এই ম্যাচে। হওয়ার সুযোগও ছিল না। 

৩ উইকেট হারিয়ে ১০৬ রান সংগ্রহ করে তৃতীয় দিন শেষ করা ঢাকা মেট্রো আজ চতুর্থ দিনে আবার ব্যাট করতে নামে। আগের দিন ৫৪ রানে অপরাজিত থাকা মার্শাল আইয়্যুব আজ সেঞ্চুরি তুলে নেন। ২৯২ বল খেলে ১৩টি চার ও ২ ছক্কায় ১৩১ রান করেন তিনি। তার সঙ্গে আগের দিন ১৭ রানে অপরাজিত থাকা মেহরাব হোসেন জুনিয়র ৮৯ রান করেন। চতুর্থ উইকেটে তারা দুজন ১৭৫ রান সংগ্রহ করেন। তাতে ১২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩২৯ রান সংগ্রহ করে ঢাকা মেট্রো।

বল হাতে রাজশাহীর সানজামুল ইসলাম ৫টি উইকেট নেন। ২টি উইকেট নেন সাকলাইন সজীব। আর ১টি করে উইকেট নেন শরিফুল ইসলাম ও ফরহাদ রেজা। 



এরপর রাজশাহী তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে আলো স্বল্পতায় খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত ৩ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে ১১ রান সংগ্রহ করে। নাজমুল হোসেন ৬ রান করে আউট হন। মিজানুর রহমান ৫ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে শূন্যরানে অপরাজিত থাকেন সাকলাইন সজীব।

ম্যাচসেরা নির্বাচিত হন ঢাকা মেট্রোর অধিনায়ক ও সেঞ্চুরিয়ান মার্শাল আইয়্যুব।

সংক্ষিপ্ত স্কোর :
রাজশাহী বিভাগ-
প্রথম ইনিংস : ২২০/১০ ও ১১/১।

ঢাকা মেট্রো- 
প্রথম ইনিংস : ৩২৯/১০

ফল : ড্র
ম্যাচসেরা : মার্শাল আইয়্যুব।



রাইজিংবিডি/ঢাকা/২ অক্টোবর ২০১৭/আমিনুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়