ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

একুশে বইমেলায় অরুণ কুমার বিশ্বাসের বই

তাপস রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ১৮ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একুশে বইমেলায় অরুণ কুমার বিশ্বাসের বই

সাহিত্য ডেস্ক: অমর একুশে বইমেলায় অরুণ কুমার বিশ্বাসের ১০টি বই প্রকাশিত হয়েছে। তিনি দীর্ঘদিন থেকে লেখালেখির সঙ্গে জড়িত। ছোটদের ভিন্নধর্মী উপন্যাসের পাশাপাশি বড়দের জন্যও সমানতালে লিখেছেন। গোয়েন্দা কাহিনি, ভৌতিক উপন্যাস, রহস্য গল্প, রম্যধর্মী রচনায় তার অবদান রয়েছে।

এবারের বইমেলায় অরুণ কুমার বিশ্বাসের প্রকাশিত বইগুলো হলো যথাক্রমে: বড়দের জন্য প্রকাশিত ‘জলপিপি’। বইটির প্রকাশক অন্যপ্রকাশ। প্রচ্ছদ এঁকেছেন মাসুম রহমান। রহস্য উপন্যাস ‘স্পাই’। এই বইটির প্রকাশক পাঞ্জেরী। প্রচ্ছদ এঁকেছেন নিয়াজ চৌধুরী তুলি। ‘রোহান ও তার বিচ্ছুরা’ কিশোর উপন্যাস। বইটি প্রকাশিত হয়েছে তা¤্রলিপি থেকে। প্রচ্ছদ এঁকেছেন মোস্তাফিজ কারিগর। ‘কফিমেকার’ প্রকাশ করেছে অনিন্দ্যপ্রকাশ। এই বইটির প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ।

একই প্রকাশনি (অনিন্দ্যপ্রকাশ) থেকে প্রকাশিত হয়েছে ‘ক্যামডেন কিলার’। প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ। ‘ভয়ংকর পাতালঘর’-এর প্রচ্ছদও এই শিল্পীর আঁকা। ‘অতঃপর এলো প্রেম’ প্রকাশ করেছে জাগৃতি। প্রচ্ছদ এঁকেছেন মোস্তাফিজ কারিগর। ‘ভূতের মায়ের টেলিফোন’ প্রকাশ করেছে কারুবাক। প্রচ্ছদ এঁকেছেন গোলাম কিবরিয়া। ‘গুবলুর গোয়েন্দাগিরি’ প্রকাশিত হয়েছে অন্যপ্রকাশ। প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ। ‘কানুদার কারসাজি’ প্রকাশিত হয়েছে গ্রন্থকুটির থেকে। প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ। ‘পাছে লোকে কিছু বলে’ প্রকাশিত হয়েছে অয়ন প্রকাশন থেকে। প্রচ্ছদ এঁকেছেন কাওছার মাহমুদ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ ফেব্রুয়ারি ২০১৮/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়