ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সংঘর্ষে আ.লীগের ২ কর্মী নিহত : ৭ শতাধিক আসামি

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ৮ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সংঘর্ষে আ.লীগের ২ কর্মী নিহত : ৭ শতাধিক আসামি

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দিতে আওয়ামী লীগের দুই নেতা-কর্মী নিহত হওয়ার ঘটনায় কোম্পানীগঞ্জের তেলিখাল ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কাজী আব্দুল ওদুদ আলফুকে প্রধান আসামি করে সাত শতাধিকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ সুরমা থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন রাইজিংবিডিকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনার দুদিন পর বৃহস্পতিবার নিহত বাবুল মিয়ার ভাই সেবুল মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে আলফু চেয়ারম্যানসহ ৯০ জনের নাম উল্লেখ রয়েছে। বাকিরা অজ্ঞাত আসামি।’

এ ঘটনায় কোনো আসামি গ্রেপ্তার হয়নি। তবে আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এসআই রিপন।

তুচ্ছ ঘটনা নিয়ে গত মঙ্গলবার সকালে বরইকান্দি এলাকার ১০নং রোডের বাসিন্দা আওয়ামী লীগ নেতা কাজী আব্দুল ওদুদ আলফু মিয়া এবং ৩নং রোডের বাসিন্দা বরইকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি গৌছ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে সশস্ত্র সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে গৌছ মিয়ার পক্ষের তার দুই ভাগিনা বাবুল মিয়া ও মাসুক মিয়া প্রতিপক্ষের গুলিতে নিহত হন। এ ঘটনায় প্রায় ৩৫ জন আহত হন।

ঘটনার পর থেকে বরইকান্দি এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। লোকজনের মধ্যে এখনো আতঙ্ক কাটেনি। নিহত পরিবারের মধ্যে চলছে মাতম।



রাইজিংবিডি/সিলেট/৮ মার্চ ২০১৮/নোমান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়