ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শিশু অপহরণের পর হত্যা, গ্রেপ্তার ৩

সেলিম আব্বাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ২৭ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিশু অপহরণের পর হত্যা, গ্রেপ্তার ৩

জামালপুর সংবাদদাতা : জামালপুর সদর উপজেলায় ছয় বছরের এক শিশুকে অপহরণের পর হত্যা করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার গোপালপুরের বন্ধেরবাড়ি এলাকার প্রবাসী ইউসুফ আলীর ছয় বছরে ছেলে লাবিব বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নিখোঁজ হয়। এরপর এলাকায় মাইকিংসহ খোজ করেন স্বজনরা। সন্ধ্যার পর অজ্ঞাত এক ব্যক্তি মোবাইল ফোনে কল করে লাবিব ময়মনসিংহের হালুয়াঘাটে রয়েছে বলে জানায়। মুক্তিপণ দিয়ে তাকে নিয়ে আসার জন্য বলে ফোনের সংযোগ কেটে দেয়।


ফোন কল আসার পর লাবিবের মা লাভলী রাতেই নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রে সাধারণ ডায়েরি করেন।

ফোন কলের সূত্র ধরে এলাকাবাসীর সহায়তায় প্রতিবেশী ফয়সালকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। পুলিশ ফয়সালের মোবাইল ফোন থেকে কল করার বিষয়টি নিশ্চিত হয়ে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে। ফয়সালের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির পাশের ধান ক্ষেত থেকে লাবিবের লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সকালে বাবুল (২৪) ও ছানোয়ার (২৬) নামের দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শিশু লাবিব হত্যার খবর পেয়ে জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, ‘মোবাইল ফোন কলের সূত্র ধরে হত্যাকারীদের গ্রেপ্তার এবং শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

 

 

 

 

রাইজিংবিডি/জামালপুর/২৭ এপ্রিল ২০১৮/সেলিম আব্বাস/বকুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়