ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেলফি তুলতে গিয়ে চলনবিলে নৌকাডুবি, ২ লাশ উদ্ধার

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৮, ১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেলফি তুলতে গিয়ে চলনবিলে নৌকাডুবি, ২ লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরের চলনবিলে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।

মোবাইলফোনে সেলফি তুলতে গিয়ে নৌকাডুবির ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

শনিবার বেলা ১১টার দিকে ঈশ্বরদীর কলাম লেখক মোশারফ হোসেন মুসার স্ত্রী শাহনাজ পারভীন পারুলের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় দুর্ঘটনা কবলিত নৌকাটিও উদ্ধার করেন উদ্ধারকারীরা।

রাজশাহী থেকে আসা ডুবুরি দলের প্রধান মো. নুরুন্নবী এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১টা ১০ মিনিটের দিকে উদ্ধার করা হয় ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণির স্ত্রী মমতাজ পারভীন শিউলির মরদেহ।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে চলনবিলের চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় নৌকাডুবি হয়। এ ঘটনায় এখনো তিনজন নিখোঁজ রয়েছেন। এরা হলেন- ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি, ঈশ্বরদী আমবাগান এলাকার ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস ও তার মেয়ে সাদিয়া খাতুন।

শুক্রবার রাত ১১টার দিকে রাজশাহীর একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে এবং রাত ১১টা ৫০ মিনিটে পানিতে নেমে নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা শুরু করে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যান চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল।

দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে উদ্ধারকারী সুমন হোসেন বলেন, ‘আমি ওই নৌকার পেছনে ছিলাম। দুর্ঘটনার সময় আমি প্রথমে মানুষজনকে উদ্ধার করি। ২২ জনের মধ্যে ১৭ জনকে উদ্ধার করি। বাকি পাঁচজন নিখোঁজ ছিল।’

সুমন জানান, মূলত নৌকায় বেড়ানোর সময় কয়েকজন ছাদের (ছই) ওপর উঠে মোবাইলে সেলফি তুলতে যায়। এ সময় ছই ভেঙে বিলের পানিতে ডুবে যায় নৗকাটি।

 

 

 

 

রাইজিংবিপি/পাবনা/১ সেপ্টেম্বর ২০১৮/শাহীন রহমান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়