ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বেল-বেনজেমায় উড়ে গেলে লেগানেস

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৬, ২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেল-বেনজেমায় উড়ে গেলে লেগানেস

ক্রীড়া ডেস্ক: রিয়াল মাদ্রিদের হয়ে আবারো জোড়া গোল পেয়েছেন করিম বেনজেমা। তার সঙ্গে গোলের দেখা পেয়েছেন গ্যারেথ বেল ও অধিনায়ক সার্জিও রামোস। তাদের গোল উৎসবের রাতে লেগানেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

লা লিগার ম্যাচে গতকাল রাতে ঘরের মাঠে লেগানেসকে আমন্ত্রণ জানায় রিয়াল। মৌসুমের শুরু থেকেই যেন ক্রিস্টিয়ানো রোনালদোর অভাব সমর্থকদের বুঝতে দিচ্ছেন না বেল-বেনজেমারা। রোনালদের অবর্তমানে আক্রমণভাগে নায়ক হয়ে উঠার চেষ্টা করছেন এ দুই তারকা। আর তাতেই জয়রথে রয়েছে লস ব্লাঙ্কোসরা।

লিগে টানা তিনি ম্যাচে জয় পেতে রিয়ালের হয়ে গোল উৎসবের সূচনা করেন বেল। ম্যাচের ১৭ মিনিটেই রিয়ালকে এগিয়ে দেন তিনি। দানি কারভাহালের পাস থেকে ডান পায়ের দারুণ ফিনিশিংয়ে অতিথিদের জালে বল পাঠান ওয়েলস তারকা। লা লিগায় এ নিয়ে টানা সাত ম্যাচে গোল পেলেন তিনি। তবে বার্নাব্যুর উচ্ছাস থামিয়ে দিয়ে ম্যাচের ২৪ মিনিটে সমতায় ফেরে লেগানেস। রিয়ালের ক্যাসেমিরো এরাসোকে ফাউল করলে পেনাল্টি পায় লেগানেস। গুইদো কারিয়ো সফল স্পট কিকে অতিথিদের ১-১ গোলে সমতায় ফেরান।

বিশ্রাম শেষে ম্যাচের ৪৮ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন বেনজেমা। অ্যাসেনসিওর ক্রস থেকে অসাধারণ হেডে জালের দেখা পান বেনজেমা। ম্যাচের ৬২ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পান বেনজেমা। লুকা মডরিচের কাছ থেকে বল পেয়ে ডি বক্সের বাইরে থেকে কোনাকুনি শটে লেগানেসের গোলরক্ষককে পরাস্ত করেন ফরাসি এ তারকা।

এর ৫ মিনিট পর গোলের দেখা পান রামোস। অ্যাসেনসিওকে লেগানেসের বাস্তিনসা ফাউল করলে স্পট কিকে রিয়ালকে গোল উপহার দেন রামোস। ম্যাচের বাকি সময়ে আর গোল না আসায় ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।




রাইজিংবিডি/ঢাকা/২ সেপ্টেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়