ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘উন্নয়নমূলক কাজে জনপ্রিয়তা বাড়ায় আ.লীগ বিপুল ভোটে নির্বাচিত’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ১৩ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘উন্নয়নমূলক কাজে জনপ্রিয়তা বাড়ায় আ.লীগ বিপুল ভোটে নির্বাচিত’

সংসদ প্রতিবেদক : দেশে একের পর উন্নয়নমূলক কাজ করায় আওয়ামী লীগের জনপ্রিয়তা ব্যাপক বেড়েছে। এ কারণে এবারের নির্বাচনে দেশের মানুষ বিপুল ভোটে নির্বাচিত করে সরকার গঠনে সহযোগিতা করেছে। অপরদিকে, সন্ত্রাস, দুর্নীতি ও নৈরাজ্যের কারণে বিএনপি-জামায়াতের নেতৃত্বাধীন তথাকথিত ঐক্যফ্রন্টকে জনগণ প্রত্যাখ্যান করেছে।

বুধবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য এ কে এম রহমতুল্লাহ এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের খাদ্য উৎপাদন, কৃষি, শিল্প, বিদ্যুৎ, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।

রাষ্ট্রপতির ভাষণের ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনার নবম দিনে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ও এ কে এম রহমতুল্লাহ অংশ নেন।

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেন, বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, নিপীড়নের পরও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ উন্নয়নের শিখরে পৌঁছেছে। কৃষককে পর্যাপ্ত সার সরবরাহ করার কারণে দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

তিনি খাদ্যে ভেজালকারী এবং খাদ্যের দামে যারা অতিরিক্ত মুনাফা করে দেশে কৃত্রিম সংকট তৈরি করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান।

কামাল আহমেদ মজুমদার বলেন, শিল্প প্রতিষ্ঠানে সঠিক সময়ে গ্যাস সরবরাহ করায় এখন সেগুলো উৎপাদন করতে সক্ষম হচ্ছে। সরকারের নেতৃত্বে পদ্মা সেতুর কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। দেশের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। ইতোমধ্যে মেট্রোরেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

প্রতিমন্ত্রী বলেন, এ দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়নকে ভোট দিয়েছে। জামায়াত-বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। সন্ত্রাস-দুর্নীতির কারণে এ দেশে জামায়াত-বিএনপি আর মাথা তুলে দাঁড়াতে পারবে না।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৯/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়