ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পিকআপে ট্রেনের ধাক্কা, নিহত ৩

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ১৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিকআপে ট্রেনের ধাক্কা, নিহত ৩

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় একটি পিকআপ ভ্যানে মৈত্রী এক্সপ্রেস ট্রেন ধাক্কা দিলে তিন জন নিহত হয়েছে। এতে দুই গরু ব্যবসায়ী আহত হয়েছে। 

শনিবার দুপুরের দিকে ঢাকা-ঈশ্বরদী রেলসড়কের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কয়েলগাঁতী এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের বড়কুড়া গ্রামের রহম আলীর ছেলে পিকআপ চালক সূর্য্য মিয়া (৩৫), পাকুড়িয়া গ্রামের বিশা মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার (৩৬)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা আব্দুল হামিম জানান, কামারখন্দ থেকে গরু বোঝাই পিকআপ ভ্যানটি উল্লাপাড়ার জনতারহাটে যাচ্ছিল। কয়েলগাঁতী এলাকায় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেন ধাক্কা দিলে পিকআপ দুমড়েমুচড়ে যায়।

এতে পিকআপের চালক সূর্য্য ও দুটি গরু ঘটনাস্থলে মারা যায়। আহত পাঁচ ব্যাপারিকে উদ্ধার করে কামারখন্দ হাসপাতালে নেয়ার পথে দুজনের মৃত্যু হয়।

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর আলম জানান, ওই দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন ও কামারখন্দ হাসপাতালে নেয়ার পর দুজন মারা গেছেন।




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৩ এপ্রিল ২০১৯/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়