ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়াটফোর্ডকে হারিয়ে টেবিলের চারে আর্সেনাল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২০, ১৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়াটফোর্ডকে হারিয়ে টেবিলের চারে আর্সেনাল

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগ পয়েন্ট টেবিলের সেরা চারে থাকতে রীতিমত যুদ্ধ করতে হচ্ছে আর্সেনালকে। লিগে গতকাল ওয়াটফোর্ডের বিপক্ষে কষ্টের জয়ে সেরা চারে জায়গা পেয়েছে গানাররা।

৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে এর আগে টেবিলের চারে ছিল চেলসি। তাবে ওয়াটফোর্ডের মাঠে জিতে ৩৩ ম্যাচে সমান পয়েন্টে চারে উঠেছে আর্সেনাল। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ প্রতিযোগিতায় টিকে থাকতে হলে সেরা চারের জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির মতো প্রতিপক্ষের বিপক্ষে লড়তে হবে তাদের।

ওয়াটফোর্ডের মাঠে গতকাল ১-০ গোলে জয় পেয়েছে আর্সেনাল। দলটির হয়ে একমাত্র গোলটি করেছেন পিয়েরে-এমেরিক আউবামেয়াং।

ভিকারেজ রোড স্টেডিয়ামে ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যায় আর্সেনাল। সতীর্থের ব্যাক পাস নিয়ন্ত্রণে নিয়েও ঠিকঠাক বিপদমুক্ত করতে পারেননি ওয়াটফোর্ডের গোলরক্ষক বেন ফস্টার। তার শট নেওয়ার সময় দ্রুত দৌড়ে গিয়ে পা ছুঁইয়ে বল জালে পাঠান আউবামেয়াং।

দ্বিতীয়ার্ধের শুরুতে তররেইরার পরিবর্তে বদলি হিসেবে নামানো হয় মেসুত ওজিলকে। কিন্তু বাকি সময়ে বেশ কিছু গোলের সুযোগ পেয়েও জালের দেখা পায়নি ওজিল-আউবামেয়াংরা। ফলে ১-০ ব্যবধানে জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের।

লিগে এ জয়ের পর টেবিলের চারে উঠা আর্সেনালের পয়েন্ট ৩৪ ম্যাচে ৬৬। সমান ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে টটেনহাম হটস্পার। আর ৩৪ ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে ইংলিশ লিগ টেবিলের চূড়ায় রয়েছে সালাহ-মানেদের লিভারপুল।




রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়