ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘মিয়ার বেটা’ জাহিদ হাসান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫২, ২৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মিয়ার বেটা’ জাহিদ হাসান

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। গল্পের প্রয়োজনে বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে দেখা গেছে তাকে। ঈদুল ফিতর উপলক্ষে ‘মিয়ার বেটা’ নামে ৭ পর্বের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করলেন তিনি। এতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সোহেল রানা ইমন।

সম্প্রতি পূবাইলে নাটকটির শুটিং শুরু হয়েছে। এতে জাহিদ হাসানকে সম্ভ্রান্ত মিয়াবাড়ির একমাত্র বংশধর মিয়ার বেটার চরিত্রে দেখা যাবে। তার কাজ হচ্ছে— দূর্নীতিবাজ, অন্যায়কারী ও প্রতারণাকারীকে উচিত শিক্ষা দেয়া। এতে আরো অভিনয় করছেন সালহা খানম নাদিয়া, ফজলুর রহমান বাবু, সুদীপ দে, বড়দা মিঠু, জামিল, এমলিা সহ অনেকে।

নাটকের গল্প সম্পর্কে নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, ‘কমেডি ও বুদ্ধি মিশ্রিত উচিত শিক্ষার মধ্য দিয়ে গ্রামের বিচিত্র সামাজিক সমস্যা যেমন— ইভ টিজিং, চুরি-ডাকাতিসহ নানা বিষয়ের সমাধান করে মিয়ার বেটা। তারই মাধ্যমে এক আদর্শ গ্রামীণ জীবনের প্রাণবন্ত রূপ ফুটে ওঠেছে নাটকটির গল্পে। ঈদুল ফিতরে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচার হবে।’

এছাড়াও ‘সানগ্লাস শফিক’ শিরোনামে একটি নাটকে অভিনয় করছেন জাহিদ হাসান। এটিও ঈদুল ফিতরে একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়